Press "Enter" to skip to content

শুরু হচ্ছে থিজম এর খাদ্যমেলা “চেটে পুটে” উদ্বোধন করবেন খরাজ মুখোপাধ্যায়……।

গোপাল দেবনাথ : কলকাতা, ২৭, জানুয়ারি, ২০২১। খেতে ভালোবাসে না এই রকম মানুষ সারাবিশ্বে খুব বেশি সংখ্যক খুঁজে পাওয়া যাবে না। মুখরোচক খাবারের সাথে বিশ্বের আম বাঙালির প্রাণের সম্পর্ক। বাঙালি বরাবরই খাদ্যরসিক। মাছে ভাতে বাঙালি এখন নানা স্বাদের রসাস্বাদনে পৃথিবীর যে কোনো পদ চেখে দেখতে এক বিন্দুও পিছপা হয়না। আর একই মাঠেই যদি নানা দেশের হরেক পদ এসে হাজির হয় তাহলে তো আর কথাই নেই। জিভে জল আসবেই।

করোনা অতিমারীর পরে এই বছর পাঁচ বছর পূর্ণ হচ্ছে থিজম ইভেন্টস ও মধ্য কলকাতা ক্লাব সমণ্বয় সমিতি আয়োজিত মুখোরোচক খাদ্যমেলা “চেটে পুটে” এর। এই মেলার মূল উদ্যোক্তারা হলেন মধ্য কলকাতা ক্লাব সমণ্বয় সমিতির সজল ঘোষ, থিজম ইভেন্টস এর পার্থ প্রতীম সাহা। শিয়ালদহ অঞ্চলে সন্তোষ মিত্র স্কোয়ারে এই মেলা চলবে আগামী ২৮ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি (বেলা ১২ টা থেকে রাত ১০টা পর্যন্ত)। এই খাদ্য মেলার উদ্বোধন করবেন বিশিষ্ট জনপ্রিয় অভিনেতা খরাজ মুখোপাধ্যায়, সঙ্গীত শিল্পী পন্ডিত মল্লার ঘোষ, মল্লিকা ঘোষ এবং বিশিষ্ট সমাজসেবী প্রদীপ ঘোষ সহ বিশিষ্টজন। এই সার্বজনপ্রিয় মেলায় থাকছে নানা স্বাদের সাংস্কৃতিক অনুষ্ঠান।

থাকবে সৌমিত্র চট্টোপাধ্যায় এর স্মরণে এক বিশেষ অনুষ্ঠান। প্রধান উদ্যোক্তা সজল ঘোষ বললেন,”এই মহামারীর কারণে সব ব্যবসাই ক্ষতির মুখে পড়েছে। এখন আমরা সবাই একটু ঘুরে দাঁড়ানোর চেষ্টায় আছি। আশা করছি প্রতি বছরের মতোই এবারেও ভালো সারা পাবো। এই মেলা কোভিডিবিধি মেনেই আয়োজন করা হচ্ছে। মাস্ক ছাড়া প্রবেশ নিষেধ।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.