Press "Enter" to skip to content

শিল্পী ফুটবলার সুরজিৎ প্রয়াত, ক্রীড়াজগতে শোক….।

শতভিষা দত্ত, কলকাতা, ১৭ ফেব্রুয়ারি, ২০২২। ফের ইন্দ্র পতন। এবার ক্রীড়াজগতে। কলকাতা ময়দানের ফুটবল শিল্পী তথা উইং খেলোয়াড় চলে গেলেন। আজ দুপুরে এই শহরের এক হাসপাতালে। চিকিৎসক ডাঃ অজয় সরকার জানান, শেষ চেষ্টা ও ব্যর্থ। জটিলতা বাড়ে দুপুরের পর।

খেলোয়াড় থেকে শুরু করে সংস্কৃতি জগতের সকলেই দুঃখ প্রকাশ করেছেন। ছুটে আসেন ক্লাব কর্তারা। মন্ত্রী ও বিধায়ক তথা ফুটবল কর্তারা। ঈষ্টবেঙ্গল ও মোহনবাগান তাঁবুতে নিয়ে যাওয়া হয় তাঁর মরদেহ। এরপর ফিরে আসে নিজ বাসভবনে। গল্ফগ্রীনেও উদয় সদনে শেষযাত্রার আগে মরদেহ শায়িত থাকে। সেখানেই শ্রদ্ধা জানাতে ভিড় করেন সতীর্থরা।

জন প্রতিনিধি ও অনুরাগীদের ভিড়। গুণমুগ্ধদের হাতে ছিল ফুলের মালা। সবশেষে কেওড়াতলা মহাশশ্মানের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার আগে চোখের জলে শেষ বিদায় জানানো হয়। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এক প্রতিক্রিয়ায় বলেন, রাজ্য সরকারের তরফে সবরকম সাহায্য করেও বাঁচানো সম্ভব হল না।

ফুটবলার বিদেশ বসু, মানস ভট্টাচার্য শোক জ্ঞাপন করেন। সুব্রত ভট্টাচার্য ও মনোরঞ্জন ভট্টাচার্য পুষ্পার্ঘ দেন। ফুটবলার ভাস্কর গাঙ্গুলি ছাড়াও সুজন চক্রবর্তী এবং মন্ত্রী তাপস রায় শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনের মাধ্যমে স্মৃতিচারণ করেছেন প্রত্যেকে।

More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.