Press "Enter" to skip to content

লায়ন্স ক্লাব – নর্থ সিটি কলকাতার পরিচালনায় ও রামগড়িয়া সেবক সভার সহযোগিতায় একটি বিশাল স্বাস্থ্য পরীক্ষা এবং রক্তদান শিবির…..।

গোপাল দেবনাথ : ১০ অক্টোবর ২০২১। স্বেচ্ছাসেবী সংস্থা লায়ন্স ক্লাবের নাম জানে না এই রকম মানুষ বিশ্বজুড়ে খুঁজে পাওয়া যাবে না। আমাদের দেশে লায়ন্স ক্লাবের বহু শাখা সংস্থা আছে এবং তাদের কর্মকান্ড ও নজরকাড়া। সার্বিকভাবে সমাজসেবার ব্যাপারে লায়ন্স ক্লাবের উপরে কোনো সংস্থার নাম খুঁজে পাওয়া যাবে না।

গত ৩ রা অক্টোবর সারা দিন ব্যাপী লায়ন্স ক্লাব – নর্থ সিটি কলকাতার পরিচালনায় ও রামগড়িয়া সেবক সভার সহযোগিতায় একটি বিশাল স্বাস্থ্য পরীক্ষা এবং রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল আন্দুল রোড গুরুদ্বওরা সভাগৃহে।

লায়ন্স ক্লাব নর্থ সিটি র কর্মকাণ্ড কেবলমাত্র স্বাস্থ্য সংক্রান্ত পরিষেবার মধ্যে সীমাবদ্ধ ছিল না। তারা এরই সাথে গরীব ও দুঃস্থদের  জন্য বস্ত্র বিতরনের ব্যাবস্থা করে ছিলেন।  অনুষ্ঠান শেষে সকল অতিথি অভ্যাগতদের জন্য গুরুদ্বওরায়
লঙ্গরখানা চালু করা হয়েছিল।

সংস্থার পক্ষে দেবাশীষ বাগ বলেন, উপস্থিত সকল অতিথিদের জানাই আমাদের আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা। আর এই যৎসামান্য পরিষেবা টুকু দিতে পেরে আমরা নিজেদেরকে ভাগ্যবান মনে করছি। আগামীদিনেও এই ধরণের সামাজিক কর্মকান্ড চালু থাকবে।

More from GeneralMore posts in General »
More from HealthMore posts in Health »
More from SocialMore posts in Social »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *