Press "Enter" to skip to content

রিভার অফ ডিজাইন মাত্র ৯৯৯/- টাকায় করিয়েন কলেক্শন লঞ্চ করলো….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৭ অক্টোবর, ২০২৩।  রিভার অফ ডিজাইন, একটি ডেনিম ব্র্যান্ড যা অত্যাধুনিক স্টাইল এবং ডিজাইন সরবরাহ করার প্রতিশ্রুতির জন্য জানা যায়, সম্প্রতি তার কোরিয়ান কালেকশন লঞ্চ করলো। একটি নতুন স্টাইল তরঙ্গের নায়ক, রিভার অফ ডিজাইন ভারতীয় সোন্দর্যর এবং কোরিয়ান চটকদারের এই অনন্য সঙ্গম নিয়ে এসেছে। এটি ভারতীয় স্বাদ এবং পছন্দ অনুসারে ফ্যাশন ল্যান্ডস্কেপকে নতুন করে প্রতিধ্বনি করে। কোরিয়ান ফ্যাশন এবং পপ সংস্কৃতি ভারতীয় জেনজেড -কে ব্যাপকভাবে প্রভাবিত করেছে এবং উৎসব মৌসুমের ঠিক আগে, এই নতুন সংগ্রহটি অবশ্যই গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করবে।

উৎসবের শুরুতে মিঃ গুরপ্রীত সিং রিভার অফ ডিজাইনের ডিরেক্টর বলেন,“ইন্ডিয়ান জেনজেড, আজ তাদের ফ্যাশন পছন্দ সম্পর্কে খুবই সচেতন এবং তারা সব সময়ে স্বাচ্ছন্দ্য বোধ করতে চায়, ভাল পোষাক পরতে চায় এবং নিজেকে স্টাইলিশ দেখতে চায় তাই আমি মনে করি যে রিভার অফ ডিজাইন তাদের ফ্যাশন আকাঙ্ক্ষার সাথে পুরোপুরি ফিট বসবে। আরও ডি -এ, আমাদের লক্ষ্য হল সেরা উপাদান সরবরাহ করে আধুনিক যুগের ট্রেন্ডসেটারদের জন্য সতর্কতার সাথে চমৎকার দ্রুত ফ্যাশন তৈরি করা”।

রিভার অফ ডিজাইনের কোরিয়ান কালেকশনকে আলাদা করে তোলে তা হল গুণমান বা স্টাইলের সাথে আপস না করেই সামর্থ্যের প্রতিশ্রুতি। এই সংগ্রহের প্রতিটি অংশে পরিশীলিত এবং নিরন্তর আকর্ষণ রয়েছে, যা ফ্যাশন উত্সাহীদের জন্য একটি অনন্য স্টাইল স্টেটমেন্ট এর প্রতিশ্রুতি দেয়। এই আশ্চর্যজনক রেঞ্জের দাম মাত্র ৯৯৯/- টাকা যা এটিকে ব্যাপক ক্রেতাদের কাছে পৌঁছানো নিশ্চিত করে এবং উচ্চ ফ্যাশনকে সবার জন্য অ্যাক্সেসযোগ্য করে তোলে।

আরও ডি বিভিন্ন স্টাইল ও ফিট ডেনিম পরিধানের ব্যাপক রেঞ্জ অফার করে। আমাজন, ফ্লিপকার্ট, লাইমরোড এবং মিন্ত্রা -এ উপলব্ধ, ব্র্যান্ডটি টিয়ের টু এবং টিয়ের থ্রী শহরগুলিতে চাহিদা বৃদ্ধি দেখেছে, যা এর ডেনিম বিক্রির ৭০ থেকে ৭৫% পরিমাণ ৷ এটি সারা দেশে আজকের তরুণদের মধ্যে ব্র্যান্ডের জনপ্রিয়তা প্রতিফলিত করে।

ব্র্যান্ডটি ইতিমধ্যেই অনেক পুনরায় আসা গ্রাহকদের সাথে চির-পরিচিত ফ্যাশন বাজারে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছে। বিশেষভাবে তৈরি কাপড় এবং ব্যতিক্রমী ডিজাইনের জন্য পরিচিত ইতিমধ্যেই ট্রেন্ডসেটিং জেনজেড দের জন্য গো-টু ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে আর এই নতুন কোরিয়ান কালেকশন এর জনপ্রিয়তা আরও বাড়াতে চলেছে।

About River of Design:
In a world where fashion is ever-evolving, one brand that stands out for its commitment to delivering cutting-edge style and design is River of Design (ROD). Here quirk, fashion, and impeccable design converge to create the best denim and cotton-based products tailored for Gen Z. Their designs and fashion choices are exclusively focused on catering to the tastes and preferences of this dynamic generation. Their fabrics are specially designed and produced to meet the unique requirements of modern fashion, all while ensuring affordability. This concept of “True Cost” emphasizes meeting customers’ expectations without compromising on quality or design, something that resonates profoundly with the fashion-savvy generation. River of Design embarked on its journey in the aftermath of the first pandemic wave, starting as an e-commerce company with its catalogue listed on Limeroad. The response from customers was overwhelming, leading to their expansion on major platforms such as Flipkart, Amazon, and Myntra. The brand’s relentless pursuit of excellence earned them the prestigious title of “Gold Tier Seller” on Flipkart, solidifying their position in the market. Today, River of Design proudly partners with leading brands like Killer, Provogue, Metronaut, Roadster, and Dressberry, manufacturing exclusive lines available only on Myntra and Flipkart.

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.