Press "Enter" to skip to content

মাত্র পাঁচশো টাকায় সাউথ পয়েন্ট স্কুলে আরটি – পিসিআর টেস্ট…..।

সংগীতা চৌধুরী : কলকাতা, ১২ মে, ২০২১। দক্ষিণ কলকাতার ম‍্যান্ডিভিলা গার্ডেনে সাউথ পয়েন্ট স্কুল ক‍্যাম্পাসে আর টি -পিসি আর টেস্টের জন্য সোয়াব সংগ্রহ কেন্দ্র তৈরি হয়েছে। এটি সাউথ পয়েন্টের প্রাক্তন শিক্ষার্থী সংগঠন এবং সিআইআই ইয়াং ইন্ডিয়ান্স কলকাতার মিলিত প্রয়াস। এরা স্বল্প মূল‍্যে আরটি – পিসিআর নমুনা সংগ্রহের সুবিধার্থে থাইরোকেয়ারের সঙ্গে হাত মিলিয়েছে। পরীক্ষা করাতে পাঁচশো টাকা পড়বে এবং রিপোর্ট পরের দিনই পাওয়া যাবে।
এই সুবিধাটি এ সপ্তাহের গত সোমবার থেকে পাওয়া যাচ্ছে। সকাল সাড়ে ৯ টা থেকে বিকেল ৩ টে পর্যন্ত জনসাধারণের জন্য এই পরিষেবা উন্মুক্ত থাকবে। প্রায় ১২০ টি নমুনা সংগ্রহ করা হবে। এরজন্য নির্ধারিত স্থানটির স্কুল বিল্ডিংয়ের থেকে পৃথক প্রবেশ পথ রয়েছে।

সাউথ পয়েন্ট এডুকেশন সোসাইটির ট্রাস্টি ও প্রাক্তন শিক্ষার্থী সংগঠনের সভাপতি কৃষ্ণা দামানী বলেছিলেন, ” সঙ্কটের এই মূহুর্তে, আমরা মনে করি যে সকল ব‍্যক্তির এবং সংস্থার একটি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া কর্তব্য। ক্লাসগুলি এখন অনলাইনে হচ্ছে, সেদিক থেকে আমাদের ফাঁকা জায়গাটির একটা ভালো ব‍্যবহার হবে। ভবিষ্যতে আমাদের স্কুলকে ভ‍্যাকসিনেশন কেন্দ্র হিসাবেও ব‍্যবহার করার ইচ্ছে আছে।”

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.