Press "Enter" to skip to content

ভারতবিখ্যাত কেশ ব্র‌্যান্ড কেটি প্রফেসনাল বিশিষ্ট কেশবিশেষজ্ঞ জাভেদ হাবিবকে নিয়ে কলকাতায় এক মাস্টারক্লাসের আয়োজন করলো…….।

‌বিশেষ প্রতিনিধি : কলকাতা, ২১ এপ্রিল ২০২১। ভারতবিখ্যাত কেশ ব্র‌্যান্ড কেটি প্রফেসনাল বিশিষ্ট কেশবিশেষজ্ঞ জাভেদ হাবিবকে নিয়ে কলকাতায় সল্টলেকের গোল্ডেন টিউলিপ হোটেলে এক মাস্টারক্লাসের আয়োজন করলো এবং সেই সঙ্গে উদ্বোধন হলো জাভেদ হাবিবের প্রিকন্ডিশনিং মাস্টার্ড অয়েল হেয়ার সলিউসন প্রোডাক্ট, মাত্র ১১৯৯/- টাকায় সিগমা লাইফস্টাইল তাদের জনপ্রিয়, সস্তা এবং সহজলভ্য  লাক্সারি হেয়ার ব্র‌্যান্ড কেটি প্রফেসনালের মুখপাত্র হিসাবে ভারতের বিশিষ্ট কেশ–‌বিশেষজ্ঞ জাভেদ হাবিবের নাম সগৌরবে ঘোষণা করল।

তাদের নতুন এই প্রচার অভিযান সেলুন প্রফেসনালদের উদ্বুদ্ধ করতে এবং যাতে তাঁরা ২০২১–‌এ আবেগ, আশা, শক্তি এবং স্টাইল–‌সহ ব্যবসার এক নতুন যুগে পা রাখতে পারেন। গোটা ভারতে প্রায় ৯০০‌এর বেশি স্যালঁ–র মাধ্যমে জাভেদ হাবিব সবচেয়ে বড় স্যাঁলঁ–‌শৃঙ্খল(চেইন) পরিচালনা করেন পুরোদমে, ফলে সাধারণ মানুষ অতি সহজেই এই পরিষেবার নাগাল পান। সিগমা লাইফস্টাইলের এমডি মিঃ ধ্রুব সায়ানি জানালেন, ‘‌ভারতে প্রতি ২০০ কিলোমিটার অন্তর জল এবং আবহাওয়া বদলে যায়, সেই সঙ্গে বদলে যায় ভারতবাসীর চুলের ধরনও।’ এই দৃষ্টিভঙ্গি থেকেই ভারতবাসীকে পরিষেবা দেওয়ার লক্ষ্যে এবং বিশ্বমানের শিক্ষা ও সেরা মানের সামগ্রীর সাহায্যে পার্থক্য গড়ে তোলার কাজে সিগমা লাইফস্টাইল আনন্দিত, জাভেদ হাবিবের মতো ভারতবিখ্যাত কেশ–‌বিশেষজ্ঞকে শরিক করতে পেরে। ধ্রুব সায়ানির মন্তব্য, ‘ভারতবাসীর চুলের বিজ্ঞান ‌জাভেদের চেয়ে আর কারও ভালো জানা নেই।’ ‌

কেটি প্রফেসনাল সম্পর্কে ভারতে কেটি হেয়ার থেরাপি প্রফেসনালদের নিয়োজিত করে সিগমা লাইফস্টাইল প্রাঃ লিঃ সেই ২০১৬ সালে। সেই সঙ্গে আপনাদের জন্য যে সব কেশ–‌পরিচর্যা সামগ্রী নিয়ে আসে, যা আগে কখনও দেখা যায় নি। বর্তমানে কেটি প্রফেসনালরা ২৭টি রাজ্যের ৮৬টির বেশি শহরে সন্তুষ্ট গ্রাহকেরা ছড়িয়ে রয়েছেন। কেটির প্রডাক্ট পছন্দকারীরা ছড়িয়ে আছেন ১৫,৫০০–‌র বেশি স্যালঁতে। সমস্ত ধরনের চুলের জন্য স্যালঁতে পরিষেবায় বিভিন্ন ধরনের সামগ্রী রয়েছে এবং পরবর্তীকালে পরিচর্যার জন্য রয়েছে স্যালঁয় ব্যবহৃত জিনিসের সম্প্রসারিত সামগ্রী, সব মিলিয়ে দেওয়া হচ্ছে চুলের চরিত্র ও ধরন অনুযায়ী পুরোপুরি সমাধান।

আজ ২১ এপ্রিল –‌এর মাস্টারক্লাস সম্পর্কে জাভেদ হাবিবের মাস্টারক্লাসে মূলত জোর দেওয়া হয়েছে রাসায়নিক–‌মুক্ত কেরাটিন, সিস্টিন এবং বোটক্স হেয়ার সারভিসে উদ্ভাবন ও কৌশল নিয়ে। সেই সঙ্গে ছিল চুলকাটার কিছু নতুন পদ্ধতিও। আজকের এই অনুষ্ঠানের মাহাত্ম্য হল, রাসায়নিক দিয়ে চিকিৎসা করা চুলকে একেবারে ঠিকভাবে মেরামত করতে কেটি আজ সাংবাদিকদের নিয়ে এল তিনটি সামগ্রীর প্রি–‌কন্ডিশনিং প্যাক সেট। সর্ষের তেলভিত্তিক এই সামগ্রী লাগালে কন্ডিশনারের প্রয়োজন পড়বে না।

কারণ প্রি–‌কন্ডিশনিং প্যাকে ‘‌মাস্টার্ড শ্যাম্পু’‌ ব্যবহারের আগে ‘‌মাস্টার্ড অয়েল মিস্ট’‌ই চুলের কন্ডিশনিংয়ের কাজ করে দেবে। যে তিন ধাপে এটি কাজ করবে— প্রথম ধাপ— শ্যাম্পু করার দশ মিনিট আগে ‘‌কেটি প্রি ‌কন্ডিশনিং মাস্টার্ড অয়েল মিস্ট’ চুলে লাগাতে হবে। এই প্রাকৃতিক হেয়ার কন্ডিশনার আপনার চুলের মান উন্নত করে দেবে।

দ্বিতীয় ধাপ— ‘‌কেটি মাস্টার্ড শ্যাম্পু’‌ হল সালফেট মুক্ত, প্যারাবেন মুক্ত এবং সোডিয়াম ক্লোরাইড মুক্ত। তৃতীয় ধাপ— কোমল, মসৃণ এবং সিল্কের মতো চুলের জন্য শ্যাম্পুর পর ভেজা চুলেই লাগাতে হবে ‘‌কেটি প্রি কন্ডিশনার ‌সিল্কি সিরাম’‌। এই হল জাভেদ হাবিবের প্রি কন্ডিশনিং, যা গত দশ বছরে গোটা ভারত জুড়েই জনপ্রিয়।

জাভেদ হাবিবের সঙ্গে চূড়ান্ত গবেষণার ফল হিসাবে কেটি বাজারে নিয়ে এল এই সর্ষের তেলভিত্তিক সামগ্রীটি, চুলের সমস্ত ধরনের সমস্যার এক ধাপেই সমাধান হিসাবে। সংস্থার দাবি মধ্যবিত্তের কথা ভেবে তিনটি জিনিসের এই প্যাকের দামও বেশি নয়, মাত্র ১১৯৯ /-টাকা।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.