Press "Enter" to skip to content

বয়স্ক নাগরিকদের জন্য উৎসবের মরসুমটা সজীব করে তুলতে @NokiaMobileIN এর #KhamoshiKhatam আয়োজন করল এক্সক্লুসিভ লাইভ অলকা ইয়াগনিক কনসার্ট……।


 
·নোকিয়া ফোনের মালিক এইচ এম ডি গ্লোবাল, হেল্পএজ ইন্ডিয়ার সহযোগিতায় দেশের যুবসমাজকে আমাদের বয়স্ক নাগরিকদের যত্ন নিতে উৎসাহ দিচ্ছে।
·২৮শে ডিসেম্বর সন্ধ্যে ৬:৩০ মিনিটে নোকিয়া মোবাইল ইন্ডিয়ার সোশাল মিডিয়া হ্যান্ডেলগুলোতে লাইভ হওয়া ভিডিওটার প্রত্যেক শেয়ার পিছু হেল্পএজ ইন্ডিয়াকে অর্থ দান করবে এইচ এম ডি। এই ভিডিও ফেসবুক আর  ইনস্টাগ্রাম -এ শেয়ার করা যাবে।

নিউজ স্টারডম :- কলকাতা, ৩০শে ডিসেম্বর, ২০২০। নোকিয়া ফোনের মালিক এইচ এম ডি গ্লোবাল হেল্পএজ ইন্ডিয়ার সাথে হাত মিলিয়ে  #KhamoshiKhatam নামে এক দেশজোড়া ক্যাম্পেন শুরু করেছে। হেল্পএজ ইন্ডিয়া এক স্বেচ্ছাসেবী সংস্থা, যা পিছিয়ে পড়া বয়স্ক নাগরিকদের জন্য কাজ করে। #KhamoshiKhatam ক্যাম্পেন অতিমারীর সময় তৈরি হওয়া একাকিত্ব থেকে বেরিয়ে আসতে বয়স্ক নাগরিকদের সাহায্য করবে। আর দেশের যুবসমাজকে বয়স্কদের কথা মনে করতে, তাঁদের সাথে নতুন করে যোগাযোগ করতে আর সম্পর্ক নতুন করে গড়ে তুলতে উৎসাহ দেবে।
 
এই ক্যাম্পেনের অঙ্গ হিসাবে, ২৬শে ডিসেম্বর হেল্পএজ ইন্ডিয়ার ছয়টি হোমে হঠাৎ সকলকে চমকে দিয়ে শুধুমাত্র বয়স্ক নাগরিকদের জন্য বিখ্যাত সঙ্গীতশিল্পী অলকা ইয়াগনিকের এক লাইভ অনুষ্ঠান আর চ্যাট আয়োজন করা হয়েছিল।
 
এই অনুষ্ঠানে শ্রীমতি ইয়াগনিক ৯০-এর দশকে তাঁর গাওয়া মন ভরানো গান “এক দিন আপ য়ুঁ হাম কো মিল যায়েঙ্গে” গেয়ে শোনান। অনুষ্ঠানের পর শ্রীমতি ইয়াগনিক বয়স্ক নাগরিকদের সাথে এক আলাপচারিতায় যোগ দেন। উপস্থিত সকলের সাথে তাঁদের সঙ্গীতের প্রতি ভালবাসা এবং লকডাউনের সময় জীবনযাপনের চ্যালেঞ্জ নিয়ে কথাবার্তা বলেন। এই অনলাইন কনসার্ট কিভাবে বয়স্কদের জন্য এক মনখারাপ করা বছরের আনন্দময় সমাপ্তি ঘোষণা করছে, তা নিয়েও কথা হয়।
 
আমাদের বয়স্ক নাগরিকদের জন্য উৎসবের মরসুমটাকে সজীব করে তোলা এই ক্যাম্পেনের সারাংশ নিয়ে তৈরি একটা ভিডিও লাইভ হয়েছে ২৮শে ডিসেম্বর। ফেসবুক আর ইন্সটাগ্রাম -এ এই ভিডিওর প্রতিটি শেয়ারের জন্য এইচ এম ডি, হেল্পএজ ইন্ডিয়াকে অর্থ দান করবে।
 
ফেসবুক – https://www.facebook.com/NokiamobileIN/videos/516830562624068/
ইন্সটাগ্রাম – https://www.instagram.com/tv/CJV6qf8lbNr/?igshid=vb9ujop9kkj1

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.