Press "Enter" to skip to content

বাবা অমরলোকে চলে যাবার পর আমি তাঁর জায়গায় দাঁড়িয়ে কমণ্ডুলু থেকে জল ঢালছি। জয়শ্রী বাঙালি মেয়ের ভৃমিকায় পার্ট করে স্টেজের শূণ্যস্থান পূর্ণ করেছে……..।

ডঃ পি সি সরকার (জুনিয়র) বিশ্বখ্যাত জাদুশিল্পী ও বিশিষ্ট লেখক। ৩, ডিসেম্বর, ২০২০। বাবা তাঁর ‘ওয়াটার অফ ইণ্ডিয়া’ খেলাটায়, প্রথমে ভারতের বিভিন্ন প্রদেশের পবিত্র জল বিভিন্ন প্রদেশের প্রতিনিধির গ্লাসে ঢেলে দেবার সময় আমি মহারাষ্ট্রের প্রতিনিধির ভূমিকায় হাজির হতাম। এই ছবিতো আপনারা দেখেছেন। উনি অমরলোকে চলে যাবার পর আমি তাঁর জায়গায় দাঁড়িয়ে কমণ্ডুলু থেকে জল ঢালছি। জয়শ্রী বাঙালি মেয়ের ভৃমিকায় পার্ট করে স্টেজের শূণ্যস্থান পূর্ণ করেছে।..সে ছবি দিলাম।

জয়শ্রী ওর অভিব্যক্তি দিয়ে বাঙালিয়ানা প্রকাশ করে দুনিয়া মাতিয়ে দিয়েছে। ওদিকে তখন ছোট্ট মানেকা স্টেজে আত্মপ্রকাশ করবার তালিম নিচ্ছে। …….এটা বহু পুরোন ছবি। ……এখন ওর কমণ্ডুলু থেকে জল ঢালার পালা চলছে।

আইন মেনে…। কারণ… “…এমনি বহে ধারা…”। আমাদের আর দুই কন্যে, মৌবনি আর মুমতাজ, ওরাও প্রস্তুত, লড়তে, সর্বান্তঃকরণে। দেশের গর্ব যেন খর্ব না হয়। এখন সিনেমা, নাচ ইত্যাদি নিয়ে মেতে আছে। আশীর্বাদ করুন যেন আমরা সফল হই।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.