Press "Enter" to skip to content

বাংলাদেশের প্রখ্যাত গীতিকার কবির মহসীন রেজা র কথায় সুমনা’র “বাইরে ঝিরি ঝিরি বৃষ্টি” দুই বাংলায় সমান জনপ্রিয়…..।

রামিজ আলি আহমেদ : কলকাতা, ২৫, অক্টোবর, ২০২০। বাংলাদেশের প্রখ্যাত গীতিকার ও বাংলাদেশ বেতারের “কবির মহসীন রেজা”র উদ্যোগে তাঁরই লেখায় দুই বাংলার জন্য গান গাইলেন এই সময়ের জনপ্রিয় শিল্পী সুমনা। গানটির শিরোনাম “বাইরে ঝিরি ঝিরি বৃষ্টি” যার সুর ও সঙ্গীত দিয়েছেন প্রবাদপ্রতিম সুরকার সলিল চৌধুরীর সুযোগ্য শিষ্য তবলাবাদক পলাশ দাস। গানটির ভিডিও সম্পাদনার কাজ করেছেন ভাস্কর ও মৃনাল। এই গানটি ১৯ অক্টোবর মুক্তি পেয়েছে নামি চ্যানেল “অনুশ্রী টকিজ” থেকে। সুমনা ইতিমধ্যেই অনেকগুলি প্রসেনজিৎ ও মিঠুন চক্রবর্তীর সুপারহিট সিনেমাতে প্লেব্যাক করেছেন। সম্প্রতি বাংলাদেশে ও কয়েকটি সিনেমায় প্লেব্যাক করেছেন। ঈদ উপলক্ষ্যে বাংলাদেশের সুপারস্টার ইমরান ও সুমনার গাওয়া “স্বর্গ” শিরোনামের গানটি সুপারহিট হয়েছে।
সুমনা জানান গানটি একদম রোমান্টিক অথচ বেদনাবিধুর একটি মিষ্টি গান ও আশা করেন তার গাওয়া এই গানটি শ্রোতাবন্ধুদের হৃদয়ে জায়গা করে নেবে। মহসিন রেজা সাহেব জানান সুমনা ও আরেক জনপ্রিয় শিল্পী পল্লব ঘোষ এর সাথে এক বছর আগেই “ভালোবাসার আকাশে” নামক গান গুলি বাংলাদেশ ও এপার বাংলার মানুষ গ্রহণ করেছেন এবং তারই ফলপ্রসু “বাইরে ঝিরি ঝিরি” গানটির ভিডিও প্রকাশিত হলো।

সুমনার সাথে কাজটি করে আমার খুব ভালো লেগেছে –এক দারুন মুহূর্তের সাক্ষী হয়ে থাকলাম । সুমনা এই মুহূর্তে দুই বাংলার নতুন প্রজন্মের একজন জনপ্রিয় ও গুণী শিল্পী। সকল শ্রোতাদের গানটি ভালো লাগবে এই আশা রাখি। বাংলা গানের জয় হোক, বাংলা গান বেঁচে থাকুক।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.