Press "Enter" to skip to content

বঙ্গ গৌরব অনন্য সম্মান — ২০২১ আয়োজনে রিপোর্টার্স এন্ড ফটোগ্রাফার এসোসিয়েশন ও ইন্ডিয়ান ইনস্টিটিউশন অফ জার্নালিস্ট…..।

নিজস্ব প্রতিবেদক : কলকাতা, ৩১ ডিসেম্বর ২০২১। স্বর্গীয় অর্চনা বর্ধন (শম্পা) স্মৃতির উদ্দেশ্যে দশম বর্ষ বঙ্গ গৌরব অনন্য সম্মান ২০২১ আয়োজন করলো রিপোর্টার্স এন্ড ফটোগ্রাফার এসোসিয়েশন ও ইন্ডিয়ান ইনস্টিটিউশন অফ জার্নালিস্ট। গত ২৯ ডিসেম্বর বুধবার কলকাতা প্রেস ক্লাবে অনুষ্ঠানের সূচনা হয় প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে। এই অনুষ্ঠানের শুভ সূচনা করেন সংগঠনের সম্পাদক অনুপ কুমার বর্ধন, সাংস্কৃতিক সম্পাদক মৌসুমী বর্ধন।

বিশিষ্ট অতিথিবর্গ উপস্থিত হয়ে অনুষ্ঠানের মান বাড়িয়েছেন। এই বছর মোট ১২ জনকে বঙ্গ গৌরব সম্মান দিয়ে সম্মানিত করা  হয়েছে। এইবছরের সম্মান প্রাপকরা হলেন ডক্টর গৌতম মুখার্জী, শর্মিষ্ঠা গায়েন, সৌভিক চক্রবর্তী, রঞ্জিত কুমার সুর, সৌরভ বেরা, মনোতোষ বেরা, শুভঙ্কর মন্ডল, আকাশ বাউড়ি, রাজদীপ ব্যানার্জি, ডক্টর সুমন রায়, শিল্পী চক্রবর্তী ও সৌমেন কোলে। এদিনের অনুষ্ঠানে বিশেষভাবে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন মডেল  তারা হলেন অর্পিতা পাল, মৌসুমী বর্ধন, শর্মিষ্ঠা গায়েন, অর্পনা দে ও তানিয়া ব্যানার্জি। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন সঞ্জয় তাওয়ার, গোপাল দেবনাথ, সুশান্ত রায়, দেবব্রত রায়, চৌধুরী, রাজু মান্না, রিয়া দাস, শ্যামল তালুকদার সহ অন্যান্যরা।

প্রেস ক্লাবের অনুষ্ঠান মঞ্চ থেকে  প্রকাশ হয় আগামী ২০২২  এর পাঁচটি ক্যালেন্ডারের মডেল এবং অর্চনা বর্ধনের স্মৃতির উদ্দেস্যে বিশেষ ক্যালেন্ডারের মডেল। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সম্পাদক অনুপ কুমার বর্ধন।

More from CultureMore posts in Culture »
More from FASHIONMore posts in FASHION »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.