Press "Enter" to skip to content

“ফেস অফ বেঙ্গল” – ২০২১ মুকুট উন্মোচন করলেন অভিনেত্রী পায়েল মুখার্জী……।

গোপাল দেবনাথ : কলকাতা, ২৭, ডিসেম্বর, ২০২০। বিশ্বসুন্দরী সহ পৃথিবীর নানান দেশে তাদের দেশের সুন্দরীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আমাদের দেশেও বহু সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করা হয়। আমাদের এই রাজ্যেও নানান সংস্থা আয়োজন করে সুন্দরী প্রতিযোগিতার।

এই দেশের বহু সুন্দরী বর্তমানে যারা বলিউড এবং হলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী বিশ্ব জয় করে আমাদের দেশের মুখ উজ্জ্বল করেছেন। এই বাংলা সহ কলকাতার সুন্দরীরা সিনেমা সিরিয়ালে ইতিমধ্যে দাপিয়ে অভিনয় করছেন এমনকি বিজ্ঞাপনেও ভালো কাজের স্বাক্ষর রেখেছেন।

এই বছর বিশ্বজুড়ে করোনা অতিমারীর কারণে সেই অর্থে বিশেষ কোনো বড় মাপের সুন্দরী প্রতিযোগিতা নজরে আসেনি। আজ বাইপাসের ধারে টপকেট অফবিট হোটেলে সাংবাদিক সম্মেলনে জানাগেল একটি বিশেষ সুন্দরী প্রতিযোগিতার সূচনার কথা। যার নাম বাংলার সেরা সুন্দরী ও সপ্রতিভ মুখের সন্ধান। আগামী বছরের ১৭ই জানুয়ারি সন্ধান মিলবে সেরা বাংলার মুখের।

‘ফেস অফ বেঙ্গল’ সৌন্দর্য্য প্রতিযোগিতার গ্র‍্যাণ্ড ফিনালে অনুষ্ঠিত হবে আগামী বছর ১৭ জানুয়ারি। আজই উন্মোচন করা হলো সেরা সুন্দরীর মুকুট।

মুকুট টির শুভ উন্মোচন করলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল মুখার্জী। মুখ্য আয়োজক বিলকিস পারভীন বলেন এই অতিমারীর প্রকোপের মধ্যেও আমরা প্রচুর প্রতিযোগীনি পেয়েছি।

তার মধ্যে থেকে সেরা ১৫ জনকে বেছে নিয়ে গ্রুমিং পর্ব চলছে। অভিনেত্রী পায়েল মুখার্জী, শ্যামা-খ্যাত অভিনেতা নীল ভট্টাচার্য্য, মডেল রিচা শর্মা, স্টাইলিস্ট জন সেনগুপ্ত মূল পর্বে প্রতিযোগীদের বাছাই করবেন।

সাংবাদিক সম্মেলনে বিলকিস পারভিন জানালেন, পি অ্যান্ড সি ওপিসি প্রাইভেট লিমিটেড আয়োজিত এই সুন্দরী প্রতিযোগিতার মূল আকর্ষণ ২০২১ এর ক্যালেন্ডার প্রকাশ। বাংলার সেরা ১২ জনের মুখ নিয়েই গ্র‍্যান্ড ফিনালেতে প্রকাশিত হবে এই গ্ল্যামারে ঠাসা ঝা চক চকে ক্যালেন্ডার।

প্রতিযোগিতার টাইটেল স্পনসর করেছেন সকলের প্রিয় মিনু শাড়ী। ফুড পার্টনার হিসেবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মনজিনিস। ভেন্যু পার্টনার টপকেট অফবিট। আগামী ১৭ জানুয়ারি ২০২১ এ বাইপাসের ধারে টপকেট অফবিট এ অনুষ্ঠিত হতে চলেছে ‘ফেস অফ বেঙ্গল’ এর গ্র্যান্ড ফিনালে।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.