Press "Enter" to skip to content

প্রকাশিত হল মন্ত্রী গৌতম দেবের রবীন্দ্রসঙ্গীতের অ্যালবাম…..।

মধুমিতা শাস্ত্রী, কলকাতা, ২২ ফেব্রুয়ারী, ২০২১। কলকাতার পোর্ট ট্রাস্ট অফিসার্স ক্লাবে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হল রবীন্দ্রনাথের কবিতা ও গানের মেলবন্ধনে তৈরি মিউজিক ভিডিও অ্যালবাম ‘এ জীবন পুণ্য করো’। পাঠে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং গান গেয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী গৌতম দেব। ইউডি সিরিজ থেকে প্রকাশিত এই অ্যালবামে নয়টি রবীন্দ্রকবিতা পাঠ করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং সাতটি রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন গৌতম দেব।

মিউজিক ভিডিও অ্যালবামটির পরিকল্পক ও পরিচালক অনিন্দ্য মজুমদার জানান এটাই সৌমিত্রবাবুর শেষ কাজ। গৌতম দেব বলেন ‘আমি নিজে কোনো প্রতিষ্ঠানিক শিল্পী নই আমার কোনো পূর্ব অভিজ্ঞতাও ছিল না। মনের আনন্দে, মনের তৃপ্তির জন্য কিছু গান গাওয়ার চেষ্টা করেছি মাত্র। সেটা নিয়েই এই সঙ্কলন। ‘অ্যালবামের আবহ সঙ্গীতে সুদীপ্ত সাহা এবং সাউন্ড ডিজাইনে রাজীব মুখোপাধ্যায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি সুবোধ সরকার, চলচ্চিত্র পরিচালক অরিন্দম শীল, অভিনেতা অর্জুন চক্রবর্তী, চিত্রশিল্পী শুভাপ্রসন্ন, প্রাক্তন ফুটবলার শ্যাম থাপা, রঞ্জন প্রসাদ এবং ইউডি সিরিজের কর্ণধার রাজ কল্যান রায়। অ্যালবামটির আনুষ্ঠানিক প্রকাশ করেছেন বিশিষ্ট নৃত্যশিল্পী থাঙ্কামনি কুট্টি। কবি সুবোধ সরকার এবং চিত্রশিল্পী শুভাপ্রসন্ন আবৃত্তির পাশাপাশি গানেরও ভূয়সী প্রশংসা করেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.