Press "Enter" to skip to content

নিজের কথা ও সুরে হিন্দি গানে অভিষেক হল ঋতাভরী চক্রবর্তীর। প্রথম গানই সুপারহিট…..।

বিশেষ প্রতিনিধি : ২৫, মে ২০২১। বহু অভিনেতা অভিনেত্রী ও নানান কণ্ঠশিল্পীরা তাদের প্রতিভার দ্বারা শ্রোতাদের মনোরঞ্জনের চেষ্টা করেন এবং অনেকে সফল ও হয়ে থাকেন। কিন্তু প্রথম গানেই সুপারহিট ভাবাই যায় না। তেমনই একজন জনপ্রিয় অভিনেত্রী র কথা বলবো যিনি এক গানেতেই দর্শক শ্রোতাদের মন জয় করে নিয়েছেন। নিজের কথা ও সুরে হিন্দি গানে অভিষেক হল ঋতাভরী চক্রবর্তীর। প্রথম গানই সুপারহিট। বৃষ্টির আমেজে তাঁর গাওয়া প্রেমের গান ‘শাওন’ শুক্রবার ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানে অভিনেত্রী স্মৃতিচারণ করেছেন তাঁর নিজের ছেলেবেলার। ঋতাভরীর স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের আনাচ কানাচ ধরা পড়েছে ভিডিওর ফ্রেমগুলিতে।

বর্ষার আমেজে শ্রোতাদেরকে যেন প্রেমসাগরে ভাসিয়ে নিয়ে গেলেন ঋতাভরী। তবে শুধু গান গাওয়া নয়, গানের কথা লেখার পাশাপাশি পুরোটাই কম্পোজ করেছেন ঋতাভরী নিজেই। গানে তাঁর সঙ্গে দেখা যায় বলিউড অভিনেতা পাভেল গুলাটিকে (Pavail Gulati)। ঋতাভরীর প্রথম হিন্দি গানের ভিডিওটি ইউটিউবে আপলোডের ঘণ্টাখানেকের মধ্যেই ভাইরাল। তুঁতে শাড়ি, খোলা চুল, ভেজা গায়ে নায়িকার মোহময়ী লুক নজর কেড়েছে সকলের। ছাদে শুকোতে দেওয়া জামাকাপড় বৃষ্টি থেকে বাঁচানোর সময়ই জুটির প্রেমমাখা আদুরে মুহূর্তে শ্রোতাদের নজর কেড়েছে।
গানটিতে ঋতাভরীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন স্বনন্দ কারকারে। গানটির মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন সম্বিত চট্টোপাধ্যায়। মিক্স অ্যান্ড মাস্টারিংয়ে সায়ন ঘোষ। ঋতাভরী এবং তাঁর মা শতরূপা সান্যালের প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হয়েছে মিউজিক ভিডিও। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আত্রেয়ী সেন।

সহায়তা — শতরূপা সান্যাল।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.