Press "Enter" to skip to content

নবীন অভিনেত্রী সঙ্গীতা সিনহার হাত ধরে শহরের রিকশা চালকদের শ্রদ্ধাঞ্জলি………।

জয়দেব দেবনাথ : কলকাতা, ১৬, ডিসেম্বর, ২০২০। রাম কমল মুখোপাধ্যায়ের পরিচালনায় রিকশাওয়ালার মাধ্যমে পর্দায় অভিষেক হতে চলেছে আন্তর্জাতিক ভাবে প্রশংসিত বিউটি কুইন সঙ্গীতা সিনহা এর। ফ্যাশন জগতের থেকে রিকশাওয়ালায় মুখ্য ভূমিকা পালন করেছেন যা মেলবোর্ন এবং মাদ্রিদে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবের জন্য নির্বাচিত হয়েছে। সঙ্গীতা অ্যান্জেল নবজীবন ওয়েলফেয়ার সোসাইটির সাথে যুক্ত যা অনাথ, অভাবী গর্ভবতী মহিলা এবং বৃদ্ধ ব্যক্তিদের জন্য কাজ করে চলেছে। সম্প্রতি তিনি মল্লিকবাজার এলাকায় বেশ কয়েকটি হ্যান্ড রিকশা চালকদের কম্বল, স্যানিটাইজার, মাস্ক বিতরণ করলেন।

সঙ্গীতা বললেন, “শীতকাল হওয়ায় এবং এই রিকশা চালকরা বেশিরভাগ ফুটপাতবাসী হওয়ায় কিছু কম্বল তাদের দেব ভেবেছিলাম, আর এই কোভিড মহামারীর কথা মাথায় রেখেই ওদের সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করলাম সাথে তাদের মাস্ক ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে জানালাম।

সঙ্গীতা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত কিছু শিরোনাম পেয়েছেন মিসেস এশিয়া গ্র্যান্ড ইউনিভার্স ২০১৯, মিসেস ইন্ডিয়া এশিয়া স্টাইল আইকন ২০১৯, এশিয়া গ্র্যান্ড ইউনিভার্স ইন্টারন্যাশনাল ফিলিপাইন ২০১৯ এর সেরা পারফর্মার, মিসেস ইন্ডিয়া ইউনিভার্স আর্থ ২০১৮ এবং আরও অনেক শিরোপা। তিনি আরো বললেন, ” রিকশাওয়ালা ছবিটি জীবনের কিছু অচিরাচরিত নায়কদের প্রতি শ্রদ্ধা জানায় যাদের আমাদের সমাজে সেই হিসেবে কোনও স্বীকৃতি নেই।

এরা আমাদের সংস্কৃতির একটি অঙ্গ। তাই তাদেরকে কিছু দিতে পেরে খুব ভালো লাগছে। আরেকদিক থেকে ভাবতে গেলে আমরা প্রত্যেকেই ব্যক্তিগত জীবনে এক, একজন রিকশাওয়ালা যারা আমাদের নিজেদের স্বপ্নকে তার গন্তব্যের দিকে সুরক্ষার সাথে যাত্রী হিসাবে নিয়ে চলি। “

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.