Press "Enter" to skip to content

নজরিয়া ছবির টিজার ও পোস্টার লঞ্চ….।

গোপাল দেবনাথ : কলকাতা, ২৯ মার্চ ২০২২। নজরিয়া ছবির টিজার পোস্টার লঞ্চ হলো মধ্য কলকাতার পার্কস্ট্রিট অঞ্চলের এক অভিজাত ক্যাফেতে । এই নজরিয়া ছবির গল্প, পরিচালনা এবং সংগীত পরিচালনা করেছেন অভিষেক বসু।
Najariyaa —“An incomplete love story is the greatest of all ” এই পুরস্কারপ্রাপ্ত নজরিয়া সিনেমাটি নৃত্য ও গানের উপর ভিত্তি করে তৈরি করা। এই ছবিটির টিজার পোস্টার গত ২৮শে মার্চ, সোমবার প্রকাশিত হলো, সেই সাথে ছিল পর্দার পিছনের গল্প।

এই সিনেমার পোস্টার ও টিজার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই ছবির লেখক, পরিচালক ও সংগীত পরিচালক ওয়ার্ল্ড পার্কাশনিস্ট দাদাসাহেব ও বিবিসি পুরস্কারে ভূষিত অভিষেক বসু, বিশিষ্ট অভিনেতা ফৈয়জ খান যিনি কাহানি ছবিতে এবং বলিউড টলিউডে অনেক সিনেমায় ইতিমধ্যে কাজ করেছেন দর্শকদের নজর করেছেন, সেইসাথে ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নৃত্যশিল্পী ও অভিনেত্রী তন্নী চৌধুরী, এই সময়ের অতিপরিচিত মডেল এবং অভিনেতা দেবারুণ স্বরাজ।

 

ছবিটি ইতিমধ্যেই বেশকিছু আন্তর্জাতিক ফিল্ম উৎসবে নমিনেশন পেয়েছে। তাদের মধ্যে যাদের নাম বিশেষভাবে উল্লেখ করতে হয় গোল্ডেন আর্থ ফিল্ম এওয়ার্ড ( টেক্সাস), ওয়ান আর্থ এওয়ার্ড                 (ব্যাঙ্গালোর), লিফ্ট অফ ফিল্ম ফেস্টিভ্যাল (প্যারিস)। ইন্ডিয়ান অনলাইন ফিল্ম ফেস্টিভ্যাল এবং ভারত ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম ফেস্টিভ্যাল এর তরফ থেকে দুটি পুরস্কারও পেয়েছে। আগামী মাসের ২০এপ্রিল পুরো ছবিটি আন্তর্জাতিক ভাবে মুক্তি পাবে।

এই সিনেমার সংক্ষিপ্ত গল্প পাঠকদের জন্য দেওয়া হলো —মহারাজা অভিমন্যু সিং এর মহারানী রানী সুগন্ধা, নৃত্যকলায় এবং সৌন্দর্যে অতুলনীয়া। রাজারা যেমন হযে থাকেন রক্ষনশীল, রানীকে পর্দানসীন করে রাখতে চায়, তার অন্তঃস্থিত শিল্প সত্তায় কোন মনযোগ দেন না রাজা। একাকী রানী মনের মানুষ চায়, এমন মানুষ হবে যে শিল্প বুঝবে, তার শিল্পী মনকে প্রতিনিয়ত ছায়া দেবে এবং আলো দেবে। মধ্যবিত্ত পরিবারের ছেলে সাদা মাটা ধ্রুব আসে রানীর বন্ধুহীন জীবনে। একসময় প্রেমের বাঁধনে বাঁধা পড়ে সুগন্ধা ও ধ্রুব। এর পর কী হলো? প্রেম কী আদৌ পরিনতি পেল? নাকি আধখানা কথাই ভালোবাসার গল্পটিকে শ্রেষ্ঠত্ব দেবে? জানতে হলে আপনাকে নজরিয়া দেখতেই হবে। এই সিনেমার সংগীত মনে রাখার মতো।

এই সিনেমার কাহিনী লিখেছেন,পরিচালনা করেছেন এবং সংগীত নির্মাণ করেছেন দাদাসাহেব ফালকে, বিবিসি পুরস্কারে ভূষিত সংগীত পরিচালক, ওয়ার্ল্ড পারকাশনিস্ট এবং চলচ্চিত্র নির্মাতা অভিষেক বসু।

More from CinemaMore posts in Cinema »
More from EntertainmentMore posts in Entertainment »
More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.