Press "Enter" to skip to content

তনিশ্ক্ নিয়ে এলো ‘মুডস অফ দ্য আর্থ’ ধরিত্রী মাতা দ্বারা অনুপ্রাণিত হীরের গহনার এক অত্যাশ্চর্য সম্ভার……..।


 
নিউজ স্টারডম: ২৩,ডিসেম্বর ২০২০ : ভারতের সবচেয়ে বিশ্বস্ত এবং প্রিয় গহনার ব্র্যান্ড তনিশ্ক্ প্রকৃতি মাতার বন্ধনে আবদ্ধ সমসাময়িক এক নতুন গহনার সম্ভার ‘মুডস অফ দ্য আর্থ’ উন্মোচন করলো। সম্ভারটি আমাদের গ্রহের চারটি কাব্যিক মুড দ্বারা অনুপ্রাণিত হয়েছে – পার্থিব বাদামি (দ্য আর্থি ব্রাউন ), স্নিগ্ধ সবুজ (লুশ গ্রিনস), লাজুক গোলাপি (ব্লাশিং পিঙ্কস ) এবং নির্মল শুভ্র ( সেরিন হোয়াইটস )।
 
মুডস অফ দ্য আর্থ সম্ভারটি সুন্দরভাবে প্রকৃতির সব মায়াময়ী রঙের গল্প রচনা করে এবং পৃথিবীর অগণ্য মেজাজ উদযাপন করে। গিরিখাদ ও পাহাড়ের সৃষ্টি, উদ্ভিদ ও পর্ণরাজি , চেরি ব্লসমস এবং অর্কিডস থেকে শুরু করে তুষারপাত এবং সুন্দর তুষারাবৃত মায়াবী পৃথিবী, এই কলেক্শনটিতে পৃথিবীর সব রূপ রং অনুভূতি সুন্দরভাবে ধরা পড়েছে ।
 
তনিশ্ক্ এর মুডস অফ দ্য আর্থ কালেকশনটিতে ২৮ টি অনন্য সমকালীন ডিজাইনের গলায় পরার গহনা রয়েছে যাতে শোভা পাচ্ছে দুর্মূল্য হীরে এবং গর্জিয়াস কালারস্টোনস। সম্ভারটি ব্যবহারকারীদের জন্য এক অনন্য কার্যকরী অভিজ্ঞতা নিয়ে এসেছে – যেমন আলাদা করা যাবে এমন পেন্ডেন্টস, উল্টো করে পরা যাবে এমন কানের দুল এবং এমন আরও দৈত্ব নকশার গহনার সম্ভার যা দ্বিপ্রাহরিক ও সান্ধ্য দুই অনুষ্ঠানেই গ্ল্যামারাস হয়ে উঠবে । সংগ্রহটিতে রত্নপাথরের গুচ্ছ, দুই রঙের সোনার ব্যবহার, থ্রিডি প্রিন্টিং ইত্যাদির মতো বহু উদ্ভাবনী কৌশল ব্যবহার করা হয়েছে যা গহনাতে আনন্দ ও পরিমিতি বোধ দুই যোগ করেছে। 
 
ব্র্যান্ডটি এই সংগ্রহের জন্য এক অনন্য উদ্যোগ গ্রহণ করেছে এবং অনুপ্রেরণা দেওয়ার প্রয়াসে www.grow-tree.com এর সাথে অংশীদার হয়েছে । প্রকৃতির প্রতি কৃতজ্ঞতার পরিচয় হিসাবে, মুডস অফ দ্য আর্থ সংগ্রহের অধীনে বিক্রি হওয়া প্রতিটি পণ্যের জন্য, মাটির ক্ষয় হ্রাস করতে এবং মাটির উর্বরতা বাড়াতে বক্সার অঞ্চলে গঙ্গা নদীর তীরে গ্রাহকের নামে একটি চারা রোপণ করা হবে। গ্রাহকের নামে একটি ব্যক্তিগতকৃত ডিজিটাল শংসাপত্র ইমেলের মাধ্যমেও প্রেরণ করা হবে।


 
টাইটান কোম্পানি লিমিটেডের জুয়েলারী বিভাগের ডিজাইন বিভাগের প্রধান শ্রী অভিষেক রাস্তোগি এই সম্ভার উদ্বোধন প্রসঙ্গে বলেন, “কালেকশনটি ফ্যাশন-ফরোয়ার্ড মহিলাদের জন্য তৈরি করা হয়েছে যাঁরা চারপাশের প্রকৃতির সৌন্দর্যের প্রশংসা করতে পছন্দ করেন । সম্ভারটির বিস্তীর্ণতা এতটাই যে গহনাগুলি বিভিন্ন পোশাকের সাথে বিভিন্ন অনুষ্ঠান অনুযায়ী প্রয়োজনীয় নান্দনিকতার বিভিন্ন স্টাইলে পরা যেতে পারে।
 
প্রকৃতির কাব্যিক মেজাজ দ্বারা অনুপ্রাণিত সম্ভারটি বিভিন্ন আকার, সমৃদ্ধ রঙ এবং স্নিগ্ধ বর্ণের সংমিশ্রণ। অনুপ্রেরণার প্রতি কৃতজ্ঞতার পরিচয় হিসাবে এবং প্রকৃতির মহিমা রক্ষা করার প্রয়াসে আমরা তনিশ্ক্ এ বিক্রি হওয়া প্রতিটি পণ্যের জন্য www.grow-tree.com এর সহযোগিতায় একটি করে গাছ রোপন করছি। আমরা কালেকশনটির অভিজ্ঞতা অর্জনে প্রত্যেককে স্বাগত জানাই এবং প্রকৃতির আনন্দ উপভোগ করুন ”
 
দুর্দান্ত হীরার কালেকশনটির দাম চার লক্ষ টাকা থেকে শুরু এবং তা কিছু বিশেষ তনিশ্ক্ স্টোরে এবং তনিশ্ক্ এর ই-কমার্স ওয়েবসাইট https://www.tanishq.co.in/moodsoftheearth এ উপলব্ধ। 


 
 
About Tanishq:  
Tanishq, India’s most-loved jewellery brand from the TATA Group, has been synonymous with superior craftsmanship, exclusive designs and guaranteed product quality for over two decades. It has built for itself the envious reputation of being the only jewellery brand in the country that strives to understand the Indian woman and provide her with jewellery that meets her traditional and contemporary aspirations and desires. Attesting to this commitment towards excellence, in 2019, Tanishq has been awarded the title of The Most Trusted Jewellery Brand in India by the Trust Research Advisory. To stress on their commitment to offer the purest jewellery, all Tanishq stores are equipped with the Karatmeter which enables customers to check the purity of their gold in the most efficient manner. Tanishq offers gold and Diamond jewellery (in 22 and 18 karat gold) in over 5000 traditional, western and fusion looks. The jewellery is manufactured in fully integrated manufacturing plants with state-of-the-art equipment. The Tanishq retail chain currently spreads across over 350 exclusive boutiques in more than 200 cities.

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.