Press "Enter" to skip to content

ডেল্টিক পশ্চিমবঙ্গে কার্যক্রম সম্প্রসারিত করেছে: অবিশ্বাস্য ফেস্টিভ বোনানজার সাথে 50 তম শোরুম উদ্বোধন এবং ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের বিস্তার….।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৯ নভেম্বর, ২০২৩। : ডেল্টা অটোকর্প প্রাইভেট লিমিটেডের একটি ইউনিট ডেল্টিক পশ্চিমবঙ্গে তার ৫০ তম শোরুমের উদ্বোধনের সাথে একটি উল্লেখযোগ্য মাইলফলক উদযাপন করছে। এই অসাধারণ কৃতিত্ব ইলেকট্রিক যানবাহনের (EV) দিশাতে ভারতের পরিবর্তনের প্রতি ডেল্টিকের দৃঢ় প্রতিশ্রুতিকে নির্দেশ করে।

এই গুরুত্বপূর্ণ উপলক্ষকে স্মরণীয় করে রাখতে, ডেল্টিক বর্ধমানে অবস্থিত তার ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের সম্প্রসারণের করেছে এবং রাজ্যে মার্কেট লিডার হিসাবে তার অবস্থানকে মজবুত করছে। উন্নত পরিকাঠামো যুক্ত ২১ একরে বিস্তৃত প্ল্যান্ট বার্ষিক ৩০,০০০-এর বেশি ই-স্কুটার এবং ১০,০০০ ই-রিক্সা তৈরি করার ক্ষমতা রাখবে, যা ভারত এবং বিশ্ব বাজার উভয়েরই চাহিদা পূরণ করবে।

উৎসবের এই মরশুমে ডেল্টিক নিজের ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ফেস্টিভ্যাল বোনাংজাও নিয়ে এসেছে। আসন্ন দীপাবলির মরশুমকে আরও আনন্দময় করে তুলতে, ডেল্টিক তার প্রশংসিত ইলেকট্রিক যানবাহনে প্রচুর আকর্ষণীয় উপহার এবং যথেষ্ট ছাড় দিচ্ছে। এই বিশেষ অফারটি পশ্চিমবঙ্গের জনগণের জীবনকে উন্নত করতে এবং তাদের অটল সমর্থন উদযাপনের জন্য ডেল্টিকের অঙ্গীকার প্রতিফলিত করে।

ডেল্টিকের এই যাত্রা মানুষের যাতায়াতের পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে এবং পশ্চিমবঙ্গ জুড়ে কর্মসংস্থানের সুযোগ তৈরিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। ৫০টি শোরুম স্থাপনের মাধ্যমে, ডেল্টিক তার ডিলারদের জন্য ভারতীয় মুদ্রায় 80 কোটি+ এর টার্নওভার তৈরি করেছে। বিস্তারিত ম্যানুফ্যাকচারিং ইউনিটের সাথে ডেল্টিক ১০০ টিরও বেশি প্রত্যক্ষ কর্মসংস্থানের সুযোগ তৈরি করেছে এবং পরোক্ষভাবে ৫০০০ ব্যক্তিকে তার বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে সহায়তা করছে। এছাড়াও ডেল্টিক রূপনারায়ণপুরের আইটিআই শিক্ষার্থীদের প্রতি বছর ৫-৬  মাসের জন্য পেশাদার এবং শিল্প সম্বন্ধিত এক্সপোজার প্রদান করে প্রযুক্তিগত দক্ষতার অর্জনের সুযোগ প্রদান করেছে।

ভবিষ্যতের কথা মাথায় রেখে ডেল্টিক এর প্রযুক্তিগত ক্ষমতা বাড়ানোর জন্য উচ্চাভিলাষী পরিকল্পনা রয়েছে। কোম্পানিটি তার ম্যানুফ্যাকচারিং কমপ্লেক্সের মধ্যে একটি সেন্টার অফ এক্সিলেন্স অ্যান্ড রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট (R&D) ইউনিট তৈরি করতে প্রস্তুত। এই কৌশলগত পদক্ষেপ পশ্চিমবঙ্গের প্রযুক্তিগত দক্ষতাকে আরও বাড়িয়ে ভারতীয় স্মার্ট ই-যানবাহনগুলির বিকাশের পথ সম্পূর্ণরূপে প্রশস্ত করবে।

ডেল্টিক-এর সিইও মাননীয় অঙ্কিত আগরওয়াল, পশ্চিমবঙ্গের উন্নয়ন সম্পর্কে তাঁর উৎসাহ প্রকাশ করে বলেছেন, “পশ্চিমবঙ্গে আমাদের ৫০ তম শো-রুম উদ্বোধন এবং আমাদের ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের সম্প্রসারণ করতে পেরে আমরা রোমাঞ্চিত। এই অঞ্চলে আমাদের যাত্রা অবিশ্বাস্য ছিল, এবং আমরা আমাদের গ্রাহকদের বিশাল ডিসকাউন্ট এবং পোস্ট সেলস্ সার্ভিসিং প্রদানে গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়াও অনুসন্ধান এবং বিকাশে অধিক বিনিয়োগ ইনোভেশনের প্রতি আমাদের অটল প্রতিশ্রুতি প্রতিফলিত করে এবং আমাদের গ্রাহকদের সর্বসেরা ইলেকট্রিক মোবিলিটি প্রদান করে।”

ডেল্টিক এর ৫০ তম শোরুম উদ্বোধন এবং ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের সম্প্রসারণ নিছক মাইলফলক নয়; এটা পশ্চিমবঙ্গ এবং দেশের জন্য একটি সবুজ এবং উজ্জ্বল ভবিষ্যতের দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপের প্রতীক।

ডেল্টিক এবং তার ইলেকট্রিক যানবাহনের অফার সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ ভিসিট করুন www.deltic.co.in এ।

ডেল্টিক সম্পর্কে:
ডেল্টিক, ডেল্টা অটোকর্প প্রাইভেট লিমিটেডের একটি ইউনিট, ইলেকট্রিক যানবাহন শিল্পে একটি অগ্রগামী নাম, ভারতে ৩০০+ শোরুম সহ ২৪টি রাজ্য জুড়ে এক অসাধারণ ২৭০০% বৃদ্ধি অর্জন করেছে। 2016 সালে প্রতিষ্ঠিত, ডেল্টিক মাত্র 7 বছরে ৫০,০০০ টিরও বেশি ইলেকট্রিক যান বিক্রি করেছে। আইআইটি এবং আইআইএম পেশাদারদের একটি প্রিমিয়ার দল, অভিজ্ঞ উদ্যোক্তাদের সাথে ডেল্টিক ভারতে ইভি বিপ্লবের অগ্রভাগে রয়েছে।

More from InternationalMore posts in International »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.