Press "Enter" to skip to content

ক্যামেলিয়া বুটিক ও ঝর্ণাস ক্রিয়েশন নিয়ে এল পুজোর ফ্যাশন…….।

গোপাল দেবনাথ : কলকাতা, ১৬, অক্টোবর, ২০২০। বিশ্বজোড়া করোনাকাল আজও শেষ হয়নি। বিশেষজ্ঞদের আশা ছিল বাঙালিদের প্রিয় শারদীয়া দুর্গোৎসবের আগেই করোনার প্রকোপ কমবে। কিন্তু সাধারণ মানুষ এই মহামারী থেকে কবে মুক্তি পাবে তার ভবিষ্যৎবাণী কোনো বিশেষজ্ঞই করতে পারছেন না। গতমাসে মহালয়া থেকে দেবী পক্ষ শুরু হয়ে গেছে। আগামী সপ্তাহ থেকে দুর্গা মায়ের আরাধনা শুরু হবে অর্থাৎ দুর্গাপুজোর ঢাকে কাঠি পড়বে।

আর পুজো মানেই নতুন পোশাক আর গহনা। সেই উপলক্ষ্যে ক্যামেলিয়া বুটিক ও ঝর্ণাস ক্রিয়েশন নিয়ে এল পুজোর ফ্যাশন। অনলাইন ডিজিটাল অংশীদার ডিডি হিন্দুস্থানের সহযোগিতায় ও ইনার আই এর জনসংযোগে আয়োজিত হল এই উপস্থাপনা। আলোকচিত্রর সৌজন্যে ছিলেন স্বপন ও নীলাঞ্জনা। মেকাপ রঞ্জন এর, হেয়ার স্টাইল এ পিঙ্কি। পেশাদার মডেল হিসাবে ছিলেন অর্পিতা পাল, অর্পিতা চ্যাটার্জ্জী, প্রিয়াঙ্কা, চয়ন। নবাগত মডেল হিসাবে উপস্থিত ছিলেন সিন্থিয়া, লাবনী, সঞ্চিতা, স্বস্তিকা, ঈশিকা, মণিকা, সঞ্জনা ও রাজ।এছাড়াও ছিলেন রূপান্তরকামী আইনজীবি মেঘ সায়ন্তনী ও কোরোনা যোদ্ধা রেশমা।


বুটিকের এই পুজোর ফ্যাশন নিয়ে সংস্থার কর্ণধার ঝর্ণা জানালেন, “এতদিন এই করোনা আবহে বাড়িতে বসে থেকে যখন সময় কাটতে চাইছিল না তখন নতুন নতুন ডিজাইন নিয়ে অনেক ধরণের পরীক্ষা করেছি। চিকন ও জারদৌসী কাজের উপরও জোর দিয়েছিলাম। সবটাই পুজোর কথা মাথায় রেখে।

সাধারন শাড়িকেও কিভাবে সুন্দর করে তোলা যায় বা বাঙালীর চিরাচরিত শাড়িকে নতুনভাবে কিভাবে ডিজাইন করা যায় তা নিয়ে ভেবছি। আজ সত্যি ভালো লাগছে এইভাবে সকল কে সাজিয়ে তুলতে পেরে। সকলের সহযোগিতায় এটা সম্ভব হল। এটা আরও ভালো কাজ ডিজাইন সৃষ্টি করতে, সবাইকে সাজিয়ে তুলতে আমাকে উৎসাহিত করবে”।

এই বুটিকে বাঙালীর চিরাচরিত শাড়ি ছাড়াও পাওয়া যাবে এক্সক্লুসিভ ডিজাইনার শাড়ির কালেকশন, কুর্তি, স্কার্ট, চিকন, জারদৌসি, পাঞ্জাবী, টি শার্টের কালেকশন। পুজোয় সকল কে সাদর আমন্ত্রণ।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.