Press "Enter" to skip to content

কলকাতার একোয়াটিকায়, এম.বি ক্লাসিক আয়োজন করতে চলেছে “বডিবিল্ডিং এবং ফিটনেস” প্রতিযোগিতার……..।

জয়দেব দেবনাথ : ২৩শে ফেব্রুয়ারী ২০২১, মঙ্গলবার, সল্টলেকের একটি বিখ্যাত লাউঞ্জ – এ আয়োজন করা হয়েছিল সাংবাদিক সন্মেলনের। এই সাংবাদিক সল্মেলনে উদ্যোক্তারা ঘোষণা করেন আগামী ২৭শে ফেব্রুয়ারী ২০২১ – এ আয়োজিত হবে ফিটনেস এবং বডি বিল্ডিং প্রতিযোগীতা। মৈনাক ব্যানার্জী, পিউ মজুমদার সহ উপস্থিত বক্তারা বলেন,

এই মাসের ২৭ তারিখ কলকাতার একোয়াটিকায়, এম.বি ক্লাসিক আয়োজন করতে চলেছে “বডিবিল্ডিং এবং ফিটনেস” প্রতিযোগিতার। আয়োজকদের কথায় “পূর্বভারতে বৃহত্তম ফিটনেস ও বডিবিল্ডিং প্রতিযোগিতা রূপে আত্মপ্রকাশ করতে চলেছে এই ‘এম বি ক্লাসিক’।”

পুরো ইস্টার্ন ইন্ডিয়া থেকে প্রায় ৩৫০ থেকে ৪০০ অ্যাথলিট অংশগ্রহণ করবে এবং আর্ম রেসলিং, বডিবিল্ডিং-এর পাশাপাশি এই প্রতিযোগিতায় থাকবে জুম্বা ফিটনেস-এর মতো বিষয়গুলি। প্রতিযোগিতায় জয়ীদের কেবল সুদৃশ্য ট্রফি দিয়ে সম্মানিত করা হবে তাই নয় সেই সাথে পুরুস্কার মূল্য হিসাবে থাকবে ৩ লক্ষ টাকা।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য রেজিস্ট্রেশন করতে হবে সম্পূর্ণ অনলাইনে। এই বৃহৎ প্রতিযোগিতায় অতিথি রূপে উপস্থিত থাকতে পারেন ২০১৫ ও ২০১৬ সালের মিস্টার এশিয়া জয়ী এবং ২০১৭ সালের মিস্টার ভুটান খ্যাত ভুটানের প্রাক্তন সেনাধিকারিক ও বলিউডি নায়ক সাঙ্গে সেল্ট্রিম।

এই সান্ধ্যকালীন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, এম.বি ক্লাসিকের ডাইরেক্টর পিউ মজুমদার, প্রোমোটার মৈনাক ব্যানার্জী, গগন সচদেব, ভিনিত বাপটিস্ট, অজয় হেলা,

ইবান ব্যানার্জী, সঞ্জয় মুর্লি, শুভঙ্কর সহ অন্যান্য অতিথিবৃন্দ।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.