Press "Enter" to skip to content

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করার জন্য অবশ্যই টিকা গ্রহণ করুন: পরম পূজ্য শিব কৃপানন্দ স্বামী………।

বিশেষ প্রতিনিধি : আমেদাবাদ : ৩০ এপ্রিল, ২০২১। সম্পূর্ণ বিশ্ব এই সময় করোনা ভাইরাসের সংক্রমণের দ্বিতীয় প্রবাহের মোকাবিলা করছে। টিকাকরণের মাধ্যমে করোনা ভাইরাসকে ধংস করবার চেষ্টা চলছে। বয়স্ক নাগরিক এবং ফ্রন্টলাইন যোদ্ধাদের টিকাকরণের কাজ চলছে। বিভিন্ন সম্প্রদায়ের সাধু – সন্তরাও করোনা ভাইরাসের টিকা নিয়েছেন। তখন হিমালয়ান সদ্ গুরু ও সমর্পণ ধ্যান সংস্কারের প্রণেতা পরম পূজ্য শিব কৃপানন্দ স্বামীজি ও আমেদাবাদ – এর এল জি হসপিটাল – এ কভিশিল্ড ভ্যাকসিন প্রথম গ্রহণ করেন। পূজ্য স্বামীজির সাথে ওনার স্ত্রী পূজ্জ্যা গুরুমা ও ভ্যাকসিন নেন। পূজ্য স্বামীজি ভ্যাকসিন নেবার পরে সবাইকে টিকাকরণে -র জন্য আবেদন জানান। তিনি বলেন যে নিজের সুরক্ষার জন্যে আর যাতে নিজের মাধ্যমে অন্য কেউ সংক্রমিত না হয়, সেই জন্য ভ্যাকসিন অবশ্যই নেওয়া উচিত।
এ. এম. সি মেডিক্যাল কলেজ, আমেদাবাদ এর অধ্যক্ষা ডাঃ দীপ্তি শাহ এবং ওনার মেডিক্যাল টিম পূজ্য স্বামীজির টিকাকরণের সম্পুর্ণ ব্যবস্থা করেন।
আজ যখন সমগ্র বিশ্বে করোনা ভাইরাসের প্রকোপ, তখন গুরুত্বপূর্ণ বিষয় হলো, পূজ্য স্বামীজি ২০১৯ সালেই বলেছিলেন যে ২০২০ সাল সারা বিশ্বে ডিপ্রেসন / নৈরাশ্য নিয়ে আসবে। ২০২০ সালে করোনা মহামারীর সাথে যুদ্ধরত মানব জাতিকে উনি অনলাইন ধ্যান শিবির এবং বিভিন্ন বার্তার মাধ্যমে উর্জান্বিত করেন। ভারত সরকারের নির্দেশিকা পালন করে ভারতের সব আশ্রম এবং ধ্যান কেন্দ্র বন্ধ রাখা হয়েছে। অনুশাসন প্রিয় স্বামীজি সর্বদা সবাইকে নিয়মের পালন করবার জন্য আবেদন করেছেন। সমগ্র বিশ্বে সমর্পণ ধ্যান সংস্কারের সাথে যুক্ত লাখ লোক নিয়মের অনুসরণ করে গত এক বসর ধরে নিজেদের ঘরেই ধ্যান সাধনা করছেন।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.