Press "Enter" to skip to content

ইস্টবেঙ্গল ক্লাবের হাত ধরে দুই বাংলার ফুটবল ক্লাব ভ্রাতৃত্বের বন্ধনে এক নতুন দিশা দেখাবে…..।

গোপাল দেবনাথ : কলকাতা, ২৪ ফেব্রুয়ারি, ২০২২। আজ একটি স্মরণীয় ঘটনার সাক্ষী থাকলো শহর কলকাতা। কলকাতার শতাব্দী প্রাচীন ইস্টবেঙ্গল ক্লাবের হাত ধরে দুই বাংলার ফুটবল ক্লাব ভ্রাতৃত্বের বন্ধনে এক নতুন দিশা দেখাবে।

ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে বাংলাদেশের একজন বিশিষ্ট ক্রীড়াপ্রেমী শেখ রাসেল ক্রীড়াচক্র ফুটবল ক্লাবের কর্ণধার এবং বসুন্ধরা গ্রূপের চেয়ারম্যান জনাব সায়েম সোবহান আনভীর কে শতাব্দী প্রাচীন এই ক্লাবের পক্ষ থেকে মনে রাখার মতো বর্ণাঢ্য সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

সেই সাথে জনাব আনভীর সাহেবের সহধর্মিনী শ্রীমতি সাবরিনা সোহান কেও সংবর্ধনা প্রদান করে সম্মানিত করা হয়। এই দিনের অনুষ্ঠানে দুই বিশেষ অতিথিকেই উত্তরীয়, পুষ্পস্তবক, নানাবিধ ফলের ঝুড়ি, মিষ্টি, এই বাংলার দই সহ ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে আজীবন সদস্যপদ, জার্সি সহ এই ঐতিহ্যবাহী ক্লাবের শতবার্ষিকী স্মারক হিসেবে স্বর্ণমুদ্রা তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রথমেই নৃত্যানুষ্ঠানের মাধ্যমে অতিথিদের বরণ করে নেওয়া হয়। এরপর সংগীত পরিবেশন করেন ঋদ্ধি বন্দোপাধ্যায়, লাল হলুদে ঘেরা সংবর্ধনা অনুষ্ঠান মঞ্চে বক্তব্য রাখেন কল্যাণ মজুমদার,

রূপক সাহা, অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত, ক্লাবের সভাপতি ডাঃ শান্তি রঞ্জন দাশগুপ্ত, অজিত ব্যানার্জী, দেবব্রত সরকার, মহম্মদ ইনামুল হাসান,

শেষ বক্তা হিসেবে সকলের মন জয় করে নেন ক্রীড়াপ্রেমী ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান জনাব সায়েম সোবহান আনভীর।

তিনি বলেন ইস্টবেঙ্গল ক্লাবকে সব ধরণের সাহায্যের জন্য সদা প্রস্তুত এ ছাড়াও ইস্টবেঙ্গল ক্লাবের ফুটবল টিম কে বাংলাদেশে খেলার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

অন্যান্যদের মধ্যে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্পিতা সাহা, তপন রায়, ক্লাবের প্রবীণ ফুটবলার সহ বিশিষ্টজন।

More from InternationalMore posts in International »
More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.