Press "Enter" to skip to content

ইন্দ্রপুরি স্টুডিওতে ডিরেক্টর এসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়া (ফিল্ম এন্ড টিভি) র বার্ষিক সাধারণ সভা……।


কেকা মিত্র : কলকাতা, ২৮ ফেব্রুয়ারি, ২০২১।
প্রতিবছরের মতন আজ ইন্দ্রপুরি স্টুডিওতে অনুষ্ঠিত হলো ডিরেক্টর এসোসিয়েশন
অফ ইস্টার্ন ইন্ডিয়া (ফিল্ম এন্ড টিভি) র বার্ষিক সাধারণ সভা। আজ মঞ্চে উপস্থিত ছিলেন এই ডিরেক্টর এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সন্দীপ চৌধুরী।

ছিলেন পরিচালক অনিন্দ্য সরকার, সুব্রত সেন, শৈবাল সরকার, লিনা গাঙ্গুলী, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়, রাজা চন্দ্র, সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহ, গৌতম ঘোষ সহ আরো অনেকে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অশোক বিশ্বনাথন, অভিনেতা নায়ক প্রসেনজিৎ চ্যাটার্জী, সৌমিত্র চট্টোপাধ্যায় এর কন্যা পৌলমী চট্টোপাধ্যায়, ফিল্ম ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস সহ আরো অনেকে। সকলেই চায় করোনার পরবর্তী সময়ে সিনেমা আরো বেশি করে হোক, হল গুলো ভালোভাবে খুলুক, দর্শক সিনেমা দেখতে আসুক। সারা বিশ্বের দরবারে এই বাংলা সিনেমা আরো জনপ্রিয় হোক।

করোনা ভ্যাকসিন সকল পরিচালকরা যেন ঠিক মতন পায় এমন কি প্রযোজকরা আরো বেশি করে এগিয়ে আসুক এই সিনেমা শিল্প কে বাঁচানোর জন্য। কারণ প্রযোজক যদি না টাকা দেয় তাহলে ছবি বা সিরিয়াল বা শর্ট ফিল্ম হবে না, সিনেমা শিল্প কে বাঁচানোর জন্য সব পরিচালক কে এক সাথে এগিয়ে আসতে হবে, এক সাথে কাজ করতে হবে। সকল বক্তাই তাদের বক্তব্যে এই কথা বলেন। এই অনুষ্ঠানে টলিউড স্ক্রিন আওয়ার্ড ২০২১ এর উদ্বোধন হয়।

পাশাপাশি অনুষ্ঠানে প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মরণে একটি “খেরোর খাতা” উদ্বোধন করেন পৌলমী চ্যাটার্জী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গৌতম ঘোষ সহ আরো অনেকে, নতুন সদস্য পদ নেন অনেক পরিচালক।

আজকের এই সম্মেলনে ১৫০ জন পরিচালক উপস্থিত ছিলেন।

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.