Press "Enter" to skip to content

আশুতোষ প্রোডাকশন আগামী মার্চ মাসে ঘোষনা করতে চলেছে তাদের নতুন ছবির নাম…….।

গোপাল দেবনাথ : কলকাতা, ২৭, ফেব্রুয়ারি, ২০২১। কলকাতার এর নতুন প্রযোজনা সংস্থা আশুতোষ প্রোডাকশন আগামী মার্চ মাসে ঘোষনা করতে চলেছে তাদের নতুন ছবির নাম। সেদিনই এক সাংবাদিক সন্মেলনের মাধ্যমে পরিচিত হবেন টলিউডের পেশাদার অভিনেতা অভিনেত্রী সহ কলাকুশলীদের সাথে।

২৭ শে ফ্রেব্রুয়ারী রাজারহাটের ‘ইবিস (IBIS)’ হোটেলে মূলত যে বিষয় নিয়ে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিলেন সংস্থার কর্নধার এবং ছবির পরিচালক পিনাকী ভট্টাচার্য, সেই বিষয়টি হলো সংবর্ধনাজ্ঞাপন অনুষ্ঠান। অনুষ্ঠান মঞ্চেই মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ড খ্যাত মিসেস পারমিতা বোসকে সংবর্ধনা দিলেন। সংবর্ধিত হয়ে আপ্লুত মিসেস পারমিতা বোস।

ছবির পরিচালক এই মঞ্চেই ঘোষণা করলেন মিসেস পারমিতা বোস এই ছবিতে এক উল্লেখযোগ্য ভূমিকা পালন করবেন। তবে সবটা জানার জন্য আমাদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। মার্চের শেষেই এক শুভ মুহূর্তে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ছবির পুরো বিষয় পরিষ্কার করে জানা যাবে জানালেন পরিচালকদ্বয়। পারমিতা বোস ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সুরকার অরিন, চলচ্চিত্র পরিচালক সঞ্জয় দাস এবং পিনাকী ভট্টাচার্য। এ ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই সমাজের বিশিষ্টজন।

সকলের নজর কাড়েন আশুতোষ প্রোডাকশনের অন্যতম কর্নধার এবং পিনাকীবাবুর সহধর্মিনী বৈষ্ণব দাস।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.