Press "Enter" to skip to content

‘আশায়- রোশনি উম্মেদ কি’ লায়ন্স ক্লাব অফ কলকাতা ডিস্ট্রিক্ট 322B1 একটি মহৎ উদ্যোগ নিয়েছে…..।

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ২৩ জানুয়ারি ২০২৩। গত ২২ জানুয়ারি রবিবার রাউন্ড টেবিল ইন্ডিয়ার তত্ত্বাবধানে সিএমআরটি ১১৩ লায়ন্স ক্লাব অফ ক্যালকাটা ডিস্ট্রিক্ট 322B1 দ্বারা নেওয়া একটি মহৎ উদ্যোগ। বিশেষভাবে অক্ষম শিশুদের জন্য প্যারালিম্পিক গেমস “আশায়-রোশনি উম্মেদ কি” সফলভাবে আয়োজন করা হয়েছে। মেট্রোপলিটন কলকাতার গীতাঞ্জলি স্টেডিয়াম গ্রাউন্ডে আয়োজিত এই ক্রীড়া প্রতিযোগিতায় ৩৩টি স্কুলের প্রায় ৬০০ বিশেষ প্রতিবন্ধী শিশু অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী শিশুদের সকাল ও দুপুরের খাবার প্যাকেট বিতরণ করা হয়। একই সাথে সমস্ত অংশগ্রহণকারীদের জন্য টি-শার্ট এবং ক্যাপ, ট্র্যাক স্যুট এবং গিফট হ্যাম্পার
ব্যাগ, স্টেশনারি, বিস্কুট ও চকলেট দেওয়া হয়।
৫০ মিটার ফ্ল্যাট রেস, ১০০ মিটার ফ্ল্যাট রেসের মতো বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করা হয়েছিল।

খেলাধুলা কার্যক্রম পরিচালনা করেন সোদপুর রেফারি অ্যাসোসিয়েশনের ক্রীড়া পরিচালক।

এটি ৭ তম বছর এবং উভয় ক্লাবের সদস্যদের দ্বারা প্রচেষ্টা করা হয়েছে। আগের সংস্করণগুলোর তুলনায় এবার দারুণ সাফল্য পেয়েছে। যদি বিশ্বাস করা হয় ক্লাবগুলি, আশায় সত্যিই কাছাকাছি
আমাদের হৃদয়ের । মানুষ এই শিশুদের প্রতিবন্ধী হিসাবে দেখতে পারে কিন্তু তারা ঈশ্বর। তারা অজ্ঞতা বা একদৃষ্টি প্রাপ্য না, শুধু সামান্য উৎসাহ আছে যা তাদের উজ্জ্বল হওয়ার সুযোগ দিতে পারে। আমাদের অংশগ্রহণ করতে আসা শিশুদের মুখে হাসি ফোটাতে পেরে বেশি খুশি।

লায়ন্স ক্লাব অফ কলকাতা ডিস্ট্রিক্ট 322B1, স্পোর্টস কমিটির চেয়ারম্যান, এলএন প্রশান্ত জয়সওয়াল কে অনেক ধন্যবাদ। লায়ন্স ক্লাব অফ কলকাতা, ডিস্ট্রিক্ট 322B1 এর সভাপতি এলএন কৃষ্ণ রাজ গুপ্ত, সিদ্ধার্থ তুলসিয়ান, চেয়ারম্যান, রাউন্ড টেবিল ইন্ডিয়া সিএমআরটি ১১৩, টিআর মনীশ লাখোটিয়া (এনপি) রাউন্ড টেবিল ইন্ডিয়া এবং টিআর সুমিত চাঁদ (এসি), এরিয়া ৪ রাউন্ড টেবিল ইন্ডিয়া এই অনুষ্ঠান সফল করতে মুখ্য ভূমিকা পালন করেন।

More from InternationalMore posts in International »
More from SocialMore posts in Social »
More from SportMore posts in Sport »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *