Press "Enter" to skip to content

আমরি হাসপাতাল মুকুন্দপুর এবং বাঙালি বৈদ্য সমাজের এর যৌথ উদ্যোগে নারীদিবসে সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান….।

গোপাল দেবনাথ : কলকাতা, ১৫ মার্চ ২০২২।গত ৮ মার্চ আন্তর্জাতিক নারীদিবস উপলক্ষে ২০১০ সালের মিস ইন্ডিয়া ইউনিভার্স উষশী সেনগুপ্তর পাশাপাশি ঐদিন সম্বর্ধিত করা হলো যৌণকর্মী সংগঠবের বিশাখা লস্কর, শিশুশিল্পী একান্তিকা সেনগুপ্ত, বাচিক শিল্পী মল্লিকা ঘোষ, নৃত্যশিল্পী ইন্দ্রানী গাঙ্গুলি, টেলি অভিনেত্রী তথা মডেল শ্রী সেনগুপ্ত, বিশিষ্ট সমাজসেবিকা পর্নালি ব্যানার্জি, সুমিতা ভট্টাচার্য্য সহ আমরি হাসপাতালের মহিলা কর্মীদের।
ওই বিশেষ দিনের সাংস্কৃতিক সন্ধ্যায় যৌথ উদ্যোগের মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের কৃতি নারীদের সম্মান জানালেন আমরি হাসপাতাল মুকুন্দপুর এবং বাঙালি বৈদ্য সমাজের কর্মকর্তারা।


অনুষ্ঠানের মুখ্য অতিথি হিসেবে উপস্থিত থেকে উষশী সেনগুপ্ত নারী দিবসের শুভেচ্ছা জানান সমাজের সকল স্তরের নারীদের। এছাড়াও আমরি হাসপাতালের মুকুন্দপুর ইউনিটের প্রধান জয়ন্তী চ্যাটার্জি, বাঙালি বৈদ্য সমাজের পক্ষে বীরেশ্বর দাশগুপ্ত, বিশিষ্ট তালবাদ্যশিল্পী পণ্ডিত মল্লার ঘোষ, অভিনেতা ও মডেল রাজদীপ সরকার সহ আন্তর্জাতিক বিজনেস হেড (আমরি) পত্রানু রায়গুপ্ত প্রমুখ আন্তর্জাতিক নারী দিবসের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তাদের বক্তব্যে বলেন কেবলমাত্র এই বিশেষ দিনেই নয়, প্রত্যেক দিনই নারীদের যথাযোগ্য সম্মান পাওয়া একান্তভাবে জরুরি।
দূর্বার মহিলা সমন্বয় সমিতির বর্তমান সভাপতি বিশাখা লস্কর অত্যন্ত খুশি হয়েছেন এই আমন্ত্রন ও সম্মাননায়। তিনি সাধুবাদ জানান বাঙালি বৈদ্য সমাজ ও আমরি হাসপাতাল মুকুন্দপুরের সকল কর্মকর্তাদের এই মহতী উদ্যোগের জন্য। তিনি আরো বলেন যৌণ কর্ম ও একটি প্রাচীন পেশা। তাই সমাজের সকল স্তরের মানুষের উচিৎ, যৌনকর্মীদের হেয় না করে তাদেরকেও আরও অন্যান্য পাঁচটা পেশা অবলম্বনকারী শ্রমিকের ন্যায় সমান দৃষ্টিতেই দেখা উচিৎ।
আমরি মুকুন্দপুর ইউনিটের মেডিক্যাল সুপার ডাঃ সুদেষ্ণা, মল্লিকা ও মল্লার জুটি, একান্তিকা পরিবেশন করেন আবৃত্তি। ডাঃ সেনগুপ্তর ‘কি’ বোর্ডের সাথে সঙ্গীত পরিবেশন করেন প্রসিদ্ধ সঙ্গীতশিল্পী তুন্নু মজুমদার। সকলে মিলে গত বছরের মতো এইবছর ও বাঙালি বৈদ্য সমাজ ও মুকুন্দপুর আমরি হাসপাতালের যৌথ আয়োজনে আন্তর্জাতিক নারী দিবসের সন্ধ্যা ছিল এক কথায় অতুলনীয়।

More from EntertainmentMore posts in Entertainment »
More from SocialMore posts in Social »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.