Press "Enter" to skip to content

অ্যাসেনসিভ এডুকেয়ার লিমিটেড এর শেয়ার BSE SME স্টার্টআপ প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে…।

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১২ জানুয়ারী ২০২২।অ্যাসেনসিভ এডুকেয়ার লিমিটেড, এটি একটি কলকাতা ভিত্তিক কোম্পানী যা দক্ষতা উন্নয়ন এবং বৃত্তিমূলক শিক্ষার ক্ষেত্রে কাজ করছে এবং PAN INDIA তে যার ইতিমধ্যে উপস্থিতি রয়েছে –  এই সংস্থা গত ৩০শে ডিসেম্বর ২০২১-এ আইপিও নিয়ে এসেছিল ।

এই কোম্পানিটি প্রতিটি ১০/- টাকার ইক্যুইটি শেয়ার মাত্র ২৬/- টাকার প্রিমিয়ামে মোট ৮৬৮০০০ ইক্যুইটি শেয়ার অফার করেছিল। যার দ্বারা মোট ২.২৬ কোটি টাকা মূলধন আমানত সংগ্রহের লক্ষ্যমাত্রা ছিল । চাহিদার চেয়েও ২.৫ গুণ বেশি সাবস্ক্রাইব হয়েছে এবং কোম্পানিটি BSE SME স্টার্টআপ প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে।

আজ ১২ জানুয়ারি ললিত গ্রেট ইস্টার্ন হোটেলের বলরুমে সকাল ৯.৩০ মিনিট থেকে অনুষ্ঠিত “লিস্টিং সেরেমনি” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনফেডারেশন অব ওয়েস্ট বেঙ্গল ট্রেডার্স অ্যাসোসিয়েশনের সভাপতি শ্রী সুশীল পোদ্দার।

এছাড়াও অতিথি হিসাবে ছিলেন  শ্রী সঞ্জীব জয়সওয়াল, ম্যানেজার – বিএসই আঞ্চলিক কেন্দ্র কলকাতা, শ্রী অভিষেক বিজয়কুমার শর্মা: পরিচালক – জিওয়াইআর ক্যাপিটাল অ্যাডভাইজার, শ্রী অমিত কুমার ব্যানার্জি: সহযোগী ভিপি এবং প্রধান – কলকাতা অপারেশন, লিঙ্ক ইনটাইম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড। , শ্রী . সিমল সোরেন, ভাইস চেয়ারম্যান, পশ্চিমবঙ্গ আদিবাসী উন্নয়ন সমবায় কর্পোরেশন এবং শ্রী তন্ময় ভট্টাচার্য, প্রখ্যাত সাংবাদিক ও ট্রাস্টি IMAP উপস্থিত ছিলেন।

অ্যাসেনসিভ এডুকেয়ার লিমিটেড, দক্ষতা উন্নয়ন শিল্পের একটি সুপরিচিত নাম, পশ্চিমবঙ্গের হুগলি জেলার চন্দননগর নামে একটি ছোট শহর থেকে ২০১২  সালে যাত্রা শুরু করে। চোখের পলকে, অ্যাসেনসিভ এডুকেয়ার প্রাণবন্ত রঙের সাথে ১০ বছর পূর্ণ করে। অ্যাসেনসিভ, যার অর্থ “উত্থানের প্রবণতা” এই ১০ বছরের মধ্যে একটি গ্রুপ অফ কোম্পানিতে পরিণত হয়েছে৷

আজকের অনুষ্ঠানে কোম্পানির প্রতিষ্ঠাতা শ্রী অভিজিৎ চ্যাটার্জি সমস্ত বিনিয়োগকারীকে ধন্যবাদ জানান যারা অ্যাসেনসিভ এডুকেয়ার লিমিটেডের প্রতি আস্থা রেখেছেন এবং তার সহকর্মীদের এবং পরিবারের সদস্যদের কোম্পানিকে গড়ে তোলার জন্য তাদের সক্রিয় সহোযগিতার জন্য এবং কোম্পানিটিকে আরো সাফল্য ও স্বপ্নপূরণের দিকে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি আরো জানিয়েছেন যে ভবিষ্যতে একটি বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য তিনি লক্ষ্য স্থির করেছেন ।

অনুষ্ঠানটি প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুরু হয় এবং প্রতিষ্ঠানটির এমডি শ্রীমতি সায়নী চ্যাটার্জির ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে শেষ হয়।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.