Press "Enter" to skip to content

অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর পক্ষ থেকে সম্মানিত করা হল দেশ নায়ক কর্নেল দীপতাংশু চৌধুরী কে……….

গোপাল দেবনাথ: ৩০ জুন, ২০২০। অল ইন্ডিয়া হিউম্যান রাইটস সারা বছর ধরে দেশের মানুষের স্বার্থে নিরন্তর কাজ করে চলেছে। করোনা ভাইরাসের মোকাবিলার ক্ষেত্রে যুদ্ধকালীন তৎপরতার সাথে দুঃস্থ মানুষের পাশে থেকে সব ধরণের ত্রাণ সামগ্রী ইতিমধ্যে পৌঁছে দিয়েছে। গত ২০মে ঘূর্ণিঝড় আমপানের প্রভাবে আমাদের রাজ্যের কয়েকটি জেলায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল। এই ঘূর্ণিঝড়ে অসহায় সম্বলহীন মানুষের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিয়ে ছিলেন সংস্থার চেয়ারম্যান বুম্বা মুখার্জী সহ তার সংস্থার সক্রিয় সদস্যবৃন্দ।

অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর আরেকটি নজর করা কাজ হল যে সকল সহৃদয় মানুষ এই করোনা মহামারীর মোকাবিলায় সামনে থেকে লড়াই করছেন তাদেরকে সন্মান জানানো। এই সংস্থার পক্ষ থেকে শত্রুদেশ পাকিস্তানের সাথে হারহিম করা কার্গিল যুদ্ধের নায়ক কর্নেল দীপতাংশু চৌধুরী কে করোনা যোদ্ধা সার্টিফিকেট দিয়ে সম্মান জানালেন চেয়ারম্যান বুম্বা মুখার্জী। উল্লেখ করতে হয় দেশ নায়ক কর্নেল চৌধুরী যে ভাবে করোনা মোকাবিলায় প্রথমদিন থেকে সমাজের প্রতি প্রতিটি ক্ষেত্রে সক্রিয় ভূমিকা নিয়েছেন এক কথায় অসাধারণ।

কর্নেল দীপতাংশু চৌধুরী বর্তমানে পশ্চিমবঙ্গ সরকারের এস. বি. এস. টি. সি এর চেয়ারম্যান। এই দেশ নায়ক কে সন্মান জানাতে পেরে সংস্থার সদস্যরা সম্মানিত বোধ করছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.