Press "Enter" to skip to content

অনুষ্ঠিত হলো অনুকৃতি আয়োজিত দশম শর্টফিল্ম উৎসব….।

বিশেষ প্রতিনিধি : কলকাতা, ১২ জানুয়ারি ২০২২। গত ৯ জানুয়ারি কলকাতার একাডেমী অফ ফাইন আর্টস এ অনুষ্ঠিত হলো অনুকৃতি আয়োজিত দশম শর্টফিল্ম  উৎসব। এই উৎসবে টলিউডের বহু নামজাদা শিল্পী উপস্থিত ছিলেন। শিল্পীকৃতি সম্মানে সম্মানিত করেন টলিউডের বিভিন্ন অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে ছিলেন অরুন বন্দ্যোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, আদ্রিত রায়, অণ্বেষা হাজরা, পার্থ সারথি দেব, চয়ন ভট্টাচার্য। এছাড়াও সম্মানিত হলেন অরুন রায়, রাজা সেন, তালবাদ্য শিল্পী মল্লার ঘোষ।

এছাড়াও সম্মানিত হলেন অরুণ রায়, রাজা সেন, মল্লার ঘোষ। বিশেষ সম্মানে সম্মানিত হলেন কিংবদন্তি হাওয়াইন গীটার শিল্পী  রঘুনাথ ব্যানার্জি ও বিশিষ্ট কবি সংবাদ পরিচালক মেঘনা আর পাই। শ্রেষ্ঠ ছবি হিসেবে পুরষ্কার পায় ঋত চট্টোপাধ্যায় পরিচালিত ‘ছায়া’, আকাশ চ্যাটার্জীর ‘পাত্রী চাই’ দেবাশিস বন্দ্যোপাধ্যায় পরিচলিত ‘ইতিজনৈকা’ , দেবজ্যোতি ঘোষের ‘ইমাজিনেশন’, অশোকা চক্রবর্তীর ‘মুক্ত বিহঙ্গ’। শিশুশিল্পীদের মধ্যে পুরস্কৃত হয় অনেয়া মুখার্জী, বিয়াস দাস, মধুরম সাহা।নিজের হাতে শাল ও অন্যান্য উপহার তুলে দেন বসাক ইন্টিরিয়ার্সের সঞ্জীব বসাক ও ট্যালি একাডেমীর শুভঙ্কর রায়। উপস্থিত ছিলেন নাট্য ব্যাক্তিত্ব প্রবীর বরন বসু। এনজয় সফর ট্যুরস এ্ন্ড ট্রাভেল্সের তাপস দাস। উত্তরবঙ্গে দুরাত্রি তিন দিন থাকার ভাউচার উপহার দেন অতিথিদের। অভিনেতা ও অভিনেত্রীদের এইবছর অনুকৃতি সম্মানে সম্মানিত করা হলো লেখক ও চিত্রনাট্যকার রবিশংকর মিশ্র ও সুগায়িকা কুমকুম মিশ্র।

এছাড়া সমাজসেবিকা সোনিয়া পাণ্ডে, শর্মিলা সেনগুপ্ত, মধুশ্রী সাহা সহ বিশিষ্ট কবি, সাহিত্যিক, সাংবাদিক, এবং চলচ্চিত্র পরিচালিকা মেঘনা আর পাইকে শ্রেষ্ঠ সম্মানে ভূষিত করা হয়।

More from CinemaMore posts in Cinema »
More from EntertainmentMore posts in Entertainment »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.