Press "Enter" to skip to content

অক্সিজেনের সংকটে অসহায় কোভিড ভুক্তভোগীদের কাছে পৌঁছানোর জন্য, কোলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজ, কলকাতায় অক্সিজেন হেল্পলাইন চালু করেছে…….।

কোলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজ, আই এম কলকাতা (মার্লিন গ্রুপ) এবং ওয়াই-ইস্ট (টেকনো ইন্ডিয়া)-র সহযোগিতায় বেশ কতগুলো অক্সিজেন সিলিন্ডারের যোগার করেছে, যা অক্সিজেনের অভাবে ভুক্তভোগী মানুষের কাছে কাছে পৌঁছে যাচ্ছে প্রতিনিয়ত।

বিশেষ প্রতিনিধি : কলকাতা : ৩১ মে, ২০২১। আপনার নিকটতম এবং প্রিয়জন মানুষ কি অক্সিজেনের অভাবে ভুগছেন এবং আপনি তার জীবন বাঁচানোর জন্য হন্যে হয়ে অক্সিজেনের সন্ধান করছেন- তাহলে কল করুন অক্সিজেন হেল্পলাইন নম্বরে : 8697242012 এবং 7439729315 অক্সিজেন সিলিন্ডার এবং আনুষাঙ্গিক সাহায্য পৌঁছে যাবে আপনার দোর গোড়ায়।

অক্সিজেনের সংকটে অসহায় কোভিড ভুক্তভোগীদের কাছে পৌঁছানোর জন্য, কোলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজ, কলকাতায় অক্সিজেন হেল্পলাইন চালু করেছে।

কলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজ কর্তৃক অক্সিজেন হেল্পলাইন পরিষেবাটি এখন পর্যন্ত কলকাতা এবং সোনারপুর, বারুইপুর, মধ্যমগ্রাম ও সুন্দরবন জুড়ে ১১৫৯ জন কোভিড রোগীদের কাছে পৌঁছেছে।

“আমাদের কোভিড যোদ্ধা দল কেবল রোগীদের সাহায্য করার জন্য শুধু অক্সিজেন সিলিন্ডার পরিবহন এবং আনুষাঙ্গিক উপকরণ বিতরণ করছেন তাই নয়, ওরা রোগীদের পরিবারের সাথে যোগাযোগ করে খালি সিলিন্ডারগুলিকে স্যানিটাইজ করছে, তাদের পুনরায় পূরণ করছে এবং প্রয়োজনীয় অন্য রোগীদের পুনরায় বিতরণ করছে। গত বছরও আমরা কোভিড যোদ্ধা হিসাবে কাজ করেছিলাম কিন্তু এই বছর জীবন রক্ষাকারী অক্সিজেন সিলিন্ডারের তীব্র ঘাটতি আমাদের এই অক্সিজেন হেল্পলাইন নংটি চালু করতে বাধ্য করেছে।” বলেন কলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজের সভাপতি সৌরভ মুখোপাধ্যায়। তিনি আরো বলেন “এই কোভিড পরিস্থিতিতে ঝামেলা ছাড়াই রাস্তায় পরিষেবা পরিচালনার জন্য প্রয়োজনীয় অনুমতিপত্র দেওয়ার জন্য আমরা রাজ্য স্বাস্থ্য বিভাগের কাছে কৃতজ্ঞ।”

“ কোভিড ১৯-এর দ্বিতীয় দফায় কলকাতার ফুসফুস চেপে ধরেছে এই মারণ ভাইরাস, হাজারো মানুষ এই সংকটে ভুগছেন। অক্সিজেন সিলিন্ডারগুলি এই মুহূর্তে সর্বাধিক মূল্যবান বস্তু যা কোভিড আক্রান্তদের বাঁচতে এবং লাইভ সেভিং গ্যাসের সাহায্যে হাসপাতালে পৌঁছাতে সহায়তা করে। কিন্তু সিলিন্ডারগুলি সংখ্যায় এতটাই কম হয়ে গেছে যে মানুষ এটি খুব কমই পাচ্ছে। তাই আমরা কলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজের উদ্যোগে সিলিন্ডারের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি ”, বলেন আইএম কলকাতার প্রতিষ্ঠাতা এবং মার্লিন গ্রুপের এমডি সাকেত মোহতা।

For further information:
Sarbani Bhattacharya / Merlin Group /9831940360

More from GeneralMore posts in General »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.