কোরোনা আতঙ্কের মধ্যেই কোলকাতায় অনুষ্ঠিত হল মুখে মাস্ক পরে অভিনব ফ্যাশান শো…..

দেবব্রত রায় চৌধুরী: কলকাতা, ২৫ মার্চ ২০২০ বিশ্বের কাছে মহামারী কোরোনা ভাইরাসে মানুষ আতঙ্কিত। এরই মধ্যে শনিবার সল্টলেকের সেক্টর ফাইভের এক হোটেলে করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে এক অভিনব ফ্যাশন শো’র আয়োজন করা হয়েছিল।

কিডস, মিস ও মিসেস ইন্ডিয়া ফ্যাশন শো-এর। সকলেই মুখে মাস্ক পরে তারপর রাম্প শো এ হাঁটলেন। এই অভিনব ফ্যাশন শো এর আয়োজনে ছিলেন ২০১৯ এর মিসেস এশিয়া কন্টিনেন্ট বিজয়ী শ্রীমতী হীনা কাউসের। এছাড়া ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা রাহুল রায়, বরুণ সুরি ও কোরিওগ্রাফার সাব্বির আলী প্রমুখ।

এদিন “আশিকি”-ফিল্মের নায়ক রাহুল রায় বলেন, করোনা সচেতনতা বাড়াতেই এই শো এর আয়োজন করা হয়েছে, তাই আমি এসেছি। আর আমি নির্দিষ্ট সাবধানতা অবলম্বন করেই এই অনুষ্ঠানে যোগ দিয়েছি। প্রধান আয়োজক মডেল হীনা কাউসের বলেন, “আমরা প্রত্যেকে নিজেদের মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রাখতে এবং মাস্ক পড়তে নির্দেশ দিয়েছি।” ও সমস্ত সচেতনতা অবলম্বন করেই এই শো এর আয়োজন করেছি। অনুষ্ঠানে শিশুদের মধ্যে জয়ী হোন আকাশী আনন্দ, মিস ক্যাটাগরিতে জয়ী হোন মধুরিমা মন্ডল, ও মিসেস ক্যাটাগরিতে জয়ী হোন শ্রীমতী লাবনী দাস।

Leave a Reply

Your e-mail address will not be published. Required fields are marked *